ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের মিলনমেলায় প্রধান বিচারপতি

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ১৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের মিলনমেলায় প্রধান বিচারপতি

নিজস্ব প্রতিবেদক : ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের বার্ষিক ডিনার বিচারপতি, আইনজীবী ও আইনের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়েছিল।

শুক্রবার রাতে রাজধানী ধানমন্ডির সীমান্ত কনভেনশন সেন্টারে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

বার্ষিক ডিনারে হাইকোর্টের বিচারপতি তারিক উল হাকিম, বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ, বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী, বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান, বিচারপতি মো. এমদাদুল হক আজাদ, বিচারপতি আকরাম হোসেন চৌধুরী, বিচারপতি জাফর আহমদ, বিচারপতি মাহমুদুল হক, বিচারপতি মো. রেজাউল হাসান, বিচারপতির মো. হাবিবুল গণি, বিচারপতি এ কে এম সাহিদুল হক, বিচারপতি আমির হোসেন, বিচারপতি কামরুল হোসেন মোল্লা, বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি আবু আহমেদ জমাদার, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান, বিচারপতি এস এম কুদ্দুস জামান অংশ নেন।
 


ইংল্যান্ড থেকে আইন বিষয়ে এলএলবি, এলএলএম, বার এট ল’ ও পিএইচডি ডিগ্রি অর্জনকারী চার শতাধিক অ্যালামনাইয়ের অংশগ্রহণে বার্ষিক ডিনার পার্টি  মিলনমেলায় পরিণত হয়। ডিনারে অংশগ্রহণকারী বিচারপতি, আইনজীবী ও আইনের শিক্ষার্থীরা কুশল বিনিময় করেন ও একে অপরের খোঁজ খবর নেন। এসময় প্রধান বিচারপতি এ ধরনের আয়োজনের জন্য তরুণ অ্যালামনাইদের  ধন্যবাদ জানান।

আয়োজনের মূল উদ্যোক্তা ছিলেন তরুণ অ্যালামনাই আজিজুর রহমান সোহেল, নাদিমা খান, ফারহানা রেজা, রাইসা হাকিম, এম তাশদীদ আনোয়ার শাফিন, আরাফাত হোসাইন, আশরাফ রহমান ও ইফতেখার সিফাত।

উল্লেখ্য, অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো।




রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৮/মেহেদী/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়