ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

১ম শ্রেণিতে ভর্তি : মতিঝিল আইডিয়ালে দ্বিতীয় দফা অভিযান

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১১ ৭:২৬:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১১ ৭:২৬:২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে ২০১৯ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণিতে ভর্তির লটারি প্রক্রিয়ায় সম্ভাব্য জালিয়াতি ও দুর্নীতির অভিযোগে শিক্ষাপ্রতিষ্ঠানটিতে মঙ্গলবার দ্বিতীয় দিনের মতো অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট ইউনিট।

মঙ্গলবার দুদকের সহকারী পরিচালক মো. ফারুক আহমেদ এবং উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলামের সমন্বয়ে দুদকের একটি দল ওই অভিযানে অংশ নেয়।

দুদক জানায়, ২০১৯ শিক্ষাবর্ষে রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ৩টি শাখায় প্রথম শ্রেণিতে ৮৪০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। এর মধ্যে বালক ও বালিকা পৃথক ক্যাটাগরিতে মতিঝিল ও বনশ্রী শাখায় বাংলা ও ইংরেজি উভয় ভার্সনে এবং মুগদা শাখায় শুধু বাংলা ভার্সনে ছাত্রছাত্রী ভর্তি হবে। সোমবার ছয়টি ক্যাটাগরির লটারি এবং মঙ্গলবার অবশিষ্ট চারটি লটারি হয়। দুদকের হস্তক্ষেপে অমোচনীয় কালি দিয়ে লেখা নিশ্চিত করার পাশাপাশি অপেক্ষমান তালিকা নিশ্চিত করা হয়।

অভিযান পরিচালনা প্রসঙ্গে এনফোর্সমেন্ট অভিযানের সমন্বয়কারী দুদকের মহাপরিচালক (প্রশাসন) মোহাম্মাদ মুনীর চৌধুরী বলেন, ‘শিক্ষা খাতে সংক্রমিত দুর্নীতি পর্যায়ক্রমে দূর করে সুশাসন প্রতিষ্ঠায় দুদকের নজরদারি ও অভিযান অব্যাহত থাকবে।’



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/এম এ রহমান/রফিক

Walton Laptop
 
     
Walton AC