ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাতক্ষীরায় জামায়াত নেতা গাজী নজরুল গ্রেপ্তার

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ১৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় জামায়াত নেতা গাজী নজরুল গ্রেপ্তার

সাতক্ষীরা সংবাদদাতা : নাশকতার মামলায় সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ) আসনের ধানের শীষের প্রার্থী ও জামায়াত নেতা গাজী নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

একইসঙ্গে শ্যামনগর উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) ও জামায়াত নেতা মাওলানা আব্দুল বারীসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার বিকেল ৩টার দিকে শ্যামনগর উপজেলার বংশীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাকি পাঁচজনের একজন হলেন- পদ্মপুকুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর আব্দুর রউফ। বাকি চার জনের নাম জানা যায়নি।

শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বংশীপুর এলাকা থেকে নাশকতার মামলায় জামায়াত নেতা গাজী নজরুল ইসলাম ও মাওলানা আব্দুল বারীসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ সংসদ নির্বাচনে ২০ জনের মতো জামায়াত নেতা ধানের শীষ প্রতীকে ভোটে দাঁড়িয়েছেন। নিবন্ধন হারানোর পর জোটসঙ্গী বিএনপির প্রতীক ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে দলটি।

গাজী নজরুল ১৯৯১ সালে জামায়াতের এবং ২০০১ সালে বিএনপি-জামায়াত জোটের প্রার্থী হিসেবে দাঁড়িপাল্লা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছিলেন। ২০০৮ সালের নির্বাচনে তিনি হেরেছিলেন মহাজোট প্রার্থী জাতীয় পার্টির গোলাম রেজার কাছে।

এবার ধানের শীষের প্রার্থী গাজী নজরুলের প্রধান প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আওয়ামী লীগের প্রার্থী এস এম জগলুল হায়দার। তিনি আসনটির বর্তমান সংসদ সদস্য। 



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৬ ডিসেম্বর ২০১৮/শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়