ঢাকা, বৃহস্পতিবার, ৪ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘স্ত্রীকে হত্যার পর শাহজাহান নাটক সাজায়’

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১১ ৪:২৪:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১১ ৪:২৪:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক: পারিবারিক কলহের জের ধরে শাহজাহান মিয়া শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে। পরে দুই বন্ধুর সহায়তায় বাড়ির পাশের সেপটিক ট্যাংকে লাশ গুম করে। শুক্রবার র‌্যাব এ তথ্য জানায়।

র‌্যাব-১ এর কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার ডেমরায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী গাজীপুর থেকে মো. খোকন মিয়া ও মো. মুকুল মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পূর্ব ঘটনার জের ধরে ৩ জানুয়ারি সকালে স্বামী-স্ত্রীর মধ্যে বাগ-বিত-া হয়। পরে শাহজাহান ক্ষোভে স্ত্রী আফরোজাকে গলা টিপে হত্যা করে। ধরা পড়ে যাওয়ার ভয়ে তাৎক্ষণিক সে লাশ খাটের নিচে লুকিয়ে রাখে। এক সময় লাশ গুমের জন্য বন্ধু খোকন মিয়া ও মুকুলকে জানায়। তাদের সহায়তায় পাশের বাসার সেপটিক ট্যাংকে লাশ ফেলে দেয়া হয়। লাশ গুমে সহযোগিতার জন্য খোকনকে ৪ হাজার টাকা এবং মুকুলকে ২ হাজার ৫০০ টাকা দেয় শাহজাহান। ৪ জানুয়ারি রাতে সেপটিক ট্যাংকে শাহজাহান স্ত্রীর লাশ গুম করার সময় দেখে ফেলার নাটক সাজায় এবং সকলকে ডেকে লাশ তোলে।

উল্লেখ্য, পারিবারিক কলহের জের ধরে শাহজাহান মিয়া ৩ জানুয়ারি গাজীপুর নগরীর ভাওরাইদ উত্তরপাড়া এলাকায় স্ত্রী আফরোজা বেগমকে (২৬) শ্বাসরোধ করে হত্যা করে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৯/মাকসুদ/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC