ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডাকাতি চেষ্টাকালে পুলিশের এসআইসহ ৫ জন গ্রেপ্তার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডাকাতি চেষ্টাকালে পুলিশের এসআইসহ ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ডাকাতির চেষ্টাকালে পুলিশের এসআই (উপপরিদর্শক) সহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত ২টার দিকে উপজেলার বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা গ্রামে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

রাত আনুমানিক ২টার দিকে সাদা পোশাকে মির্জাপুর থানার উপপরিদর্শক সোহেল কদ্দুছের নেতৃত্বে ৭/৮ জন যুবক গেড়ামারা গ্রামের আলমাছ মিয়ার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলেন। বাড়ির মালিক দরজা না খুলে তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের পুলিশ পরিচয় দেন। বাড়ির মালিকের সন্দেহ হলে তিনি ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাদের ঘেরাও করে আটক করে। এ সময় দুই যুবক পালিয়ে গেলেও এসআই সোহেল কদ্দুছসহ পাঁচজনকে আটক করে গ্রামবাসী।

বাড়ির মালিক আলমাছ মিয়া বলেন, গভীর রাতে দরজায় আঘাত করার পর তারা আতঙ্কিত হয়ে ওঠেন। পুলিশ পরিচয় দিলেও তাদের দেখে পুলিশ মনে না হওয়ায় তিনিসহ পরিবারের লোকজন চিৎকার করতে থাকেন। পরে গ্রামবাসী এসে তাদের ধরে ফেলেন।

এসআই সোহেল কদ্দুছ ছাড়া আটকৃতরা হলেন রংপুর জেলার শহিদুর রহমান, সাইদুল ইসলাম, বহুরিয়া ইউনিয়নের কোর্টবহুরিয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেন, মীর দেওহাটা গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে ফিরোজ মিয়া।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, এসআই সোহেল কদ্দুছের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানো হবে। অন্যদের বিষয়ে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২০ জানুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়