ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কবিরহাটে ধর্ষকদের শাস্তির দাবি উপজেলা আ’লীগের

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কবিরহাটে ধর্ষকদের শাস্তির দাবি উপজেলা আ’লীগের

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে ঘরে সিঁধ কেটে গৃহবধূ (২৯) কে ধর্ষণে জড়িত অপরাধীদের সর্ব্বোচ শাস্তির দাবি করেছে উপজেলা আওয়ামী লীগ।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ওই ঘটনায় গ্রেপ্তার জাকির হোসেন জহির ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্য নয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জহিরুল হক রায়হান বলেন, চুরি করার উদ্দেশ্যে ঘরে ঢুকে জহিরসহ কয়েকজন গৃহবধূর ওপর পাশবিক নির্যাতন চালায়। উপজেলা আওয়ামী লীগ এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে গ্রেপ্তারকৃত জহিরসহ অভিযুক্ত আসামিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে।

এদিকে, ধর্ষণে জড়িত আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার নবগ্রাম নিমতলা সমিতির বাজারে ঘণ্টাব্যাপী কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে সহস্রাধিক নারী-পুরুষ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী অংশ নেয়।

মানববন্ধন থেকে বক্তারা মানুষকে হয়রানি না করে পুলিশকে নিরপেক্ষ ভূমিকা পালন করে অবিলম্বে মূল আসামিদের গ্রেপ্তার করে কঠোর শাস্তি দেওয়ার দাবি জানান। অন্যথায় তারা কঠোর কর্মসূচি দেবেন বলে ঘোষণা দেন।

গত শুক্রবার রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ সাত জন সিঁধ কেটে ঘরের ভিতরে প্রবেশ করে এদের তিন জন গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলায় এজাহারভুক্ত জহির ও সন্দেহজনকভাবে ভিকটিমের দেবরসহ আরো তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে স্থানীয় লোকজনের দাবি গ্রেপ্তারকৃতদের মধ্যে তিনজন নিরপরাধী।



রাইজিংবিডি/নোয়াখালী/২০ জানুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়