ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডেমরায় দুই শিশু হত্যার ১৬ দিনের মধ্যে চার্জশিট

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২৪ ১১:৪৭:০৪ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২৪ ২:১৪:১৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ডেমরায় নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫) নামে দুই শিশুকে ধর্ষণের পর হত্যা ঘটনায় অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশ।

ঘটনার ১৬ দিনের মাথায় গতকাল বুধবার আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

গত ৭ জানুয়ারি দুই শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী ওরফে আজিজুল বাওলী নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ডেমরা জোনের পুলিশ কর্মকর্তা ফরিদউদ্দিন রাইজিংবিডিকে বলেন, লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার প্রলোভন দেখানো হয় শিশু নুসরাত ও ফারিয়াকে। তাদের ডেকে নেয় গোলাম মোস্তফা। গ্রেপ্তারের পর দু’জনই তাদের দোষ স্বীকার করে।

পুলিশ জানায়, ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে পেনাল কোডসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এ অভিযোগপত্র দাখিল করা হয়। আজিজুল বাওয়ানীকে আগেই বাসায় খবর দিয়ে আনে মোস্তফা। ঘরে ডেকে প্রথমে শিশু দুটিকে নিজের স্ত্রীর লিপস্টিক দিয়ে সাজায় মোস্তফা। দুইভাই মিলে ইয়াবা সেবন করে। ধর্ষণের চেষ্টা করে। তবে শিশুদের চিৎকারে ধর্ষণে ব্যর্থ হয়ে ফারিয়াকে গলাটিপে হত্যা করে আজিজুল। নুসরাতকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে মোস্তফা। আর ঘটনার পর তারা পালিয়ে যায়। পরে মোবাইল ট্রাকিং করে তাদের গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, ৭ জানুয়ারি দুপুর থেকে নিখোঁজ ছিল শিশু দুটি। পরে রাতে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।




রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৯/মাকসুদ/ইভা

Walton Laptop