ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আবারো চোটে নেইমার

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫০, ২৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো চোটে নেইমার

ক্রীড়া ডেস্ক : স্ট্রাসবর্গকে ২-০ গোলে হারিয়ে ফরাসি কাপের শেষ ষোলোয় উঠেছে পিএসজি। কিন্তু পিএসজির জন্য দুঃসংবাদ হয়ে এসেছে নেইমারের চোট। ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

বুধবার রাতে নিজেদের মাঠে ম্যাচের ৬০ মিনিটে চোটটা পান নেইমার। এরপর চোখের জলে মাঠ ছাড়েন ২৬ বছর বয়সি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচ শেষে পিএসজির কোচ টমাস টুখেল বলেছেন, নেইমারের এই চোটটা আগের চোটের মতোই, ‘নেইমার চিন্তিত, কারণ এই চোটটা একই পায়ে, একই জায়গায়।’

গত বছরের ফেব্রুয়ারিতে ফ্রেঞ্চ লিগে পিএসজির হয়ে খেলার সময়ও গোড়ালির চোটে পড়েছিলেন নেইমার। পরে অস্ত্রোপচারও করাতে হয়েছিল। ফলে বাকি সময়ে আর মাঠে নামতে পারেননি। ফেরেন বিশ্বকাপের আগে।


পরীক্ষা-নিরীক্ষার পর নেইমারের চোট সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন পিএসজির কোচ, ‘ম্যাচে সে তিনবার ফাউলের শিকার হয়েছে, একটি পর আরেকটি। রেফারি কিছুই দেয়নি। ওর পা মুচড়ে যায়। সে এখন হাসপাতালে আছে। চিকিৎসক আমাকে কী সংবাদ দেন, তার জন্য আমাকে অপেক্ষা করতে হবে।’

এই চোটে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে নেইমারের খেলা অনিশ্চিত হয়ে পড়ল। আগামী ১২ ফেব্রুয়ারি ওল্ড ট্র্যাফোর্ডে হবে প্রথম লেগের ম্যাচ।

স্ট্রাসবর্গের বিপক্ষে পিএসজির জয়ে একটি করে গোল করেন এডিনসন কাভানি ও অ্যাঙ্গেল ডি মারিয়া। চতুর্থ মিনিটে দলকে এগিয়ে দেন উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি। আর দশ মিনিট বাকি থাকতে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া।




রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়