ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

টাকা না পেয়ে ভাবিকে খুন, যুবক গ্রেপ্তার

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১১ ৩:৩০:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১১ ৪:৩৭:৩৯ পিএম
টাকা না পেয়ে ভাবিকে খুন, যুবক গ্রেপ্তার
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের আকবর শাহ থানা এলাকায় কাছে টাকা চেয়ে না পেয়ে ভাবিকে নির্মমভাবে হত্যা করেছে দেবর। এই ঘটনায় হত্যাকারী ফরহাদ হোসেন লিমনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার চট্টগ্রাম নগর পুলিশের কনফারেন্স হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই হত্যাকাণ্ডের বিস্তারিত সাংবাদিকদের জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৮ ফেব্রুয়ারি নগরীর আকবর শাহ থানার কালিহাট এলাকার একটি ভাড়া বাসা থেকে হাসিনা বেগম (৩২) নামের এক গার্মেন্টস কর্মীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ১২ বছর বয়সি এক সন্তানের জননী হাসিনা বেগমের স্বামী একজন সৌদি প্রবাসী। হাসিনার পুত্র সন্তান একটি মাদ্রাসায় হোস্টেলে থেকে পড়ালেখা করছে। একই ভবনে ব্যাচেলর হিসেবে বসবাস করতেন হাসিনার দেবর মো. ফরহাদ হোসেন লিমন (২২)।

গত ৮ ফেব্রয়ারি দুপুরে হাসিনা বেগমের কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করা করার পর নিহতের ভাই মো. মানিক বাদী হয়ে আকবর শাহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের জন্য একই ভবনে ব্যাচেলর হিসেবে বসবাসকারী বোনের দেবর ফরহাদ হোসেন লিমনকে অভিযুক্ত করা হয়। এই মামলায় পুলিশ ৯ ফেব্রুয়ারি লিমনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে পাঁচ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে। পুলিশ রিমান্ডে আসামি লিমন ভাবিকে হত্যা করার চাঞ্চল্যকর স্বীকারোক্তি প্রদান করেছেন।

হত্যার স্বীকারোক্তি দিয়ে লিমন জানান, তার ভাবি হাসিনা বেগমের কাছে প্রায়ই টাকা চাইলে ভাবি তাকে কোনো আর্থিক সহায়তা করতেন না। আর্থিক সহায়তা না পাওয়ায় তার মধ্যে চরম ক্ষোভ বিরাজ করে। সেজন্য টিভি দেখার নাম করে মনে মনে মূলত ভাবিকে হত্যার পরিকল্পনা করেন তিনি। গত ৭ ফেব্রুয়ারি রাতে লিমন টিভি দেখার কথা বলে ভাবির ঘরে প্রবেশ করেন। এর পর ভাবির কক্ষে গিয়ে দুই হাত দিয়ে গলা চেপে শ্বাসরোধ করে ভাবিকে হত্যা করেন। হত্যা করার পর তার শরীরে পরিহিত স্বর্ণালঙ্কার, মোবাইলফোন নিয়ে বাসা থেকে পালিয়ে যান।

গ্রেপ্তারের পর লিমনের স্বীকারোক্তি মতে এক জোড়া বড় স্বর্ণের দুল, দুই জোড়া ছোট স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের নাকের নথ, স্বর্ণের বেসলেট একটি, এক জোড়া ছেঁড়া স্বর্ণের চেইন, একটি স্বর্ণের লকেট, এক জোড়া রূপার পায়ের নুপুর উদ্ধার করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১১ ফেব্রুয়ারি ২০১৯/রেজাউল/সাইফুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge