ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভুয়া এসআই কারাগারে

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১৪ ৬:৫২:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৪ ৬:৫২:২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সরকারি কর্মচারী ছদ্মবেশ ধারণ করে প্রতারণার অভিযোগের মামলায় মো. কায়েস আহমেদ রাব্বী ওরফে রুদ্র (২৫) নামের এক ভুয়া পুলিশ উপ-পরিদর্শককে (এসআই) কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই মো. ওমর ফারুক এ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের জন্য আবেদন করেন। আবেদনে বলা হয়, আসামি একজন পেশাদার প্রতারক এবং সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে  দীর্ঘদিন যাবৎ যাত্রাবাড়ী থানা এলাকায় সাধারণ ও নিরীহ জনগণের কাছে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে তাদের সঙ্গে বিভিন্নভাবে প্রতারণা করে আসছে। গতকাল তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সঙ্গে আসামির জড়িত থাকার বিষয়ে তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে তার সহযোগী অপরাপর আসামির নাম-ঠিকানা সংগ্রহ ও গ্রেপ্তার এবং ঘটনার বিষয়ে আরো চাঞ্চল্যকর তথ্য পাওয়া যাবে।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী আমিরুল ইসলাম রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের আবেদনের ওপর শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে যাত্রাবাড়ীর ধলপুরের ‘যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ’-এর পাশের একটি বাসা থেকে তাকে আটক করে র‌্যাব-১০। আটকের সময় তার কাছ থেকে ডিএমপির ব্যাজ, হ্যাংগিং ব্যাজসহ এসআই র‌্যাংক ব্যাজ লাগানো ১টি হাফ শার্ট, ২টি নেভি ব্লু রঙের ফুল প্যান্ট, ২টি কালো রঙের ইউনিফর্ম বেল্ট, ১ জোড়া বুট, পুলিশ মনোগ্রামযুক্ত ১টি ফিল্ড ক্যাপ, উভয় পাশে পুলিশ লেখা ২টি রিফ্লেক্টিং ভেস্ট, ২টি ব্যাটারি ও ১টি চার্জারসহ ১টি ওয়াকিটকি সেট, ১টি বাঁশি ও প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মুঠোফোন উদ্ধার করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton AC