ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধর্ষণের আসামি গ্রেপ্তার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণের আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে সোনারগাঁও এলাকায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত মো. সাহাদাত হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

সোমবার গাজীপুরের কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে আলোচিত এই ঘটনার আসামিকে গ্রেপ্তার করা হয়।

গত ২৪ জানুয়ারি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা এলাকার একটি হোটেলে ধর্ষণের শিকার হয় ওই কিশোরী। এরপর গত ৩ ফেব্রুয়ারি ভিকটিমের মা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা (নং-৫) দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১। যার পরিপ্রেক্ষিতে সোমবার ধর্ষণকারী সাহাদাত হোসেনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, ছায়া তদন্তকালে এ ঘটনায় চমকপ্রদ তথ্য উদঘাটিত হয়। সাহাদাত পরোক্ষভাবে কয়েকজনের সহযোগিতায় ভিকটিমকে ধর্ষণ করে। সাহাদাত প্রাথমিকভাবে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে জানিয়ে মেজর মেহেদী বলেন, গত ২-৩ মাস আগে মোবাইলে আলাপের মাধ্যমে ভিকটিমের দারিদ্র্যতার সুযোগ নেন সাহাদাত। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুমন নামে এক ব্যক্তির সঙ্গে মোবাইলেই পরিচয় করিয়ে দেন। এরপর থেকে ভিকটিম ও সুমনের মধ্যে মোবাইল যোগাযোগ চলতে থাকে।

ঘটনার ধারাবাহিকতায় পূর্বপরিকল্পনা অনুযায়ী সুমন ভিকটিমকে গত ২৪ জানুয়ারি দেখা করতে বলেন। কথা অনুযায়ী ভিকটিম দেখা করতে সোনারগাঁওয়ের পেরাব এলাকায় গেলে সাহাদাত নিজেকে সুমন বলে পরিচয় দেন। পরবর্তীতে সাহাদাত ঘুরতে যাওয়ার কথা বলে ভিকটিমকে নিয়ে হোটেল তাজমহল পিরামিডে যান। এরপর কৌশলে কোমল পানীয় এবং জুসের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ভিকটিমকে ধর্ষণ করে এবং মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে। এ সময় সাহাদাত গোপনে মোবাইলের মাধ্যমে ভিডিও ধারণ করে ঘটনা গোপন রাখতে ভিকটিমকে ব্ল্যাকমেইল করে সাহাদাত। সে এর আগেও কয়েকটি ধর্ষণের ঘটনায় জড়িত বলেও জানান মেজর মেহেদী।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৯/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়