ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুড়িগ্রাম যাচ্ছেন তারা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িগ্রাম যাচ্ছেন তারা

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা আঁচল আঁখি ও বিপাশা কবির। অন্যদিকে কণ্ঠশিল্পী শাহরিয়ার রাফাত, লুবনা লিমি, সুরাইয়া পাপরী স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ২৯ মার্চ কুড়িগ্রাম যাবেন তারা। এছাড়াও তাদের সঙ্গে থাকবেন অভিনয়শিল্পী সাদিয়া, আরশি, আশিক চৌধুরী।

কুড়িগ্রামের পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ আনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে আমন্ত্রণ জানিয়েছেন অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়ক ফরমান আলী। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান চিত্রনায়ক সাইমন সাদিক।

আঁচল আঁখি রাইজিংবিডিকে বলেন, ‘সাবেক জেল সুপার ফরমান ভাই অসম্ভব ভালো মনের একজন মানুষ। তাদের বাড়ির সামনে পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শত বছর পূর্তি অনুষ্ঠানে আমন্ত্রণ করেছেন। মূলত তার আমন্ত্রণেই সেখানে যাচ্ছি।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। 

পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয় শত বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা, পুরস্কার বিতরণ ও জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটির স্পন্সর হিসেবে রয়েছে তিস্তা সোলার লি. ও ঘরে বাজার।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়