ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আইন ভেঙে জটিলতায় সারা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ১১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইন ভেঙে জটিলতায় সারা

সারা আলী খান

বিনোদন ডেস্ক: বলিউডের উঠতি অভিনেত্রী সারা আলী খান। গত বছর ডিসেম্বরে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমায় অভিনয় করেন। বক্স অফিসে সুপারহিট হয় এটি।

বর্তমানে কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজ কাল-টু সিনেমার শুটিং করছেন সারা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির একটি শুটিং দৃশ্য ভাইরাল হয়। এতে দেখা যায়, মোটরবাইকে চড়ে আছেন কার্তিক-সারা। চালকের আসনে হেলমেট মাথায় কার্তিক, কিন্তু পেছনে হেলমেট ছাড়া বসে আছেন সারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হেলমেট না পরায় সারা বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এ বিষয়ে সারাকে একটি নোটিশও পাঠিয়েছে দিল্লি পুলিশ। এতে উল্লেখ করা হয়েছে, ট্রাফিক আইন ভঙ্গ করায় এ অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ট্রাফিক ডিপার্টমেন্ট।

সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। এটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে হওয়ায় অনেক আগে থেকেই মিডিয়ার নজরে ছিলেন সারা। কিন্তু বলিউডে তার অভিষেকের পর তা আরো বাড়তে থাকে। কেদারনাথসিম্বা মুক্তির পর আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন সাইফ কন্যা।



রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়