ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধর্ষণ মামলায় শেকৃবির শিক্ষার্থী রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলায় শেকৃবির শিক্ষার্থী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : মার্কস মেডিক্যাল কলেজের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বাধন মাতব্বর (২৩) নামে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমান শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই সাহেরা খানম আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনে বলা হয়, গত ১৭ এপ্রিল সকাল ১০টার দিকে শেরেবাংলা নগর কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট হতে ভিকটিমকে ফুসলিয়ে অনুরাগ হোটেলের আশেপাশে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে ভিকটিমের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। ভিকটিম টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে আসামি ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে এবং মানসিকভাবে নির্যাতন করে। নির্যাতন করে ওই দিন বিকেল ৫ টার মধ্যে টাকা না দিলে তার আপত্তিকর ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও মামলার ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন পূর্বক মামলার ঘটনাস্থল সনাক্ত ও ভিকটিমের অশ্লীল ছবির ভিডিও ফুটেজ উদ্ধারের লক্ষ্যে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিকে বাধনের পক্ষে তার আইনজীবী নূরে আলম সরকার রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে একদিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে ওই ঘটনায় বুধবার রাতে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে থেকে বাধনকে আটক করে পুলিশ।

বাধন মাতব্বর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এগ্রি বিজনেস অ্যান্ড ম্যানেজমেন্ট অনুষদের চতুর্থ বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, বাধন ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেন এবং সেই দৃশ্য মুঠোফোনে ধারণ করেন। পরবর্তীতে সে ধারণকৃত দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই মেয়ের কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। এ বিষয়ে ভুক্তভোগী মেয়ে বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়