ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাংবাদিকের ওপর হামলা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৪, ৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাংবাদিকের ওপর হামলা

গোপালগঞ্জ প্র‌তি‌নি‌ধি: গোপালগঞ্জের কোটালীপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালেরকন্ঠ পত্রিকার কোটালীপাড়া প্রতিনিধি মিজানুর রহমান বুলু সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

সোমবার রাতে কোটালীপাড়া উপজেলার কুরপালা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আহত মিজানুর রহমান বুলু জানান, মাগরিবের নামাজের পর কোটালীপাড়া উপজেলা সদরের ঘাঘর বাজারে মাদক সেবন করা নিয়ে কুরপালা গ্রামের সুলতান হোসেনের মাদকাসক্ত ছেলে ও কোটালীপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান ডাবলুর সাথে তার কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে রাতে কুরপালা গ্রামের নিজ বাড়িতে যাবার পথে মেহেদী হাসান ডাবলু ও তার ভাই অনামিকা ফকির তার উপর হামলা চালায়।

এসময় মোটর সাইকেলের চেইন দিয়ে ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে তাকে গুরুতর আহত করে। এসময় গলায় চেইন পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালানো হয়। সাংবাদিক মিজানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং অভিযান চালিয়ে একজনকে আটক করে।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা রিপোর্টাস ফোরাম, গোপালগঞ্জ টি‌ভি জার্নালিস্ট এসোসিয়েশন, কোটালীপাড়া প্রেসক্লাব, কা‌শিয়ানী প্রেসক্লাব এবং গোপালগঞ্জ ‌জেলায় কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবী জানিয়েছেন।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, ‘এ ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’




রাইজিংবিডি/ গোপালগঞ্জ/৭ মে ২০১৯/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়