ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ম্যাচসেরার ট্রফি দিয়ে দিলেন ওয়ার্নার

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ১৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যাচসেরার ট্রফি দিয়ে দিলেন ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক: স্পট ফিক্সিং অপরাধে এক বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত ছিলেন ডেভিড ওয়ার্নার। নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে সতীর্থ স্টিভেন স্মিথের সঙ্গে দর্শকদের দুয়ো ধ্বনি শুনতে হচ্ছে তাকে। তবে মাঠে ফিরে দুর্দান্ত পারফরম্যান্সে আবারো ভক্তদের মনে জায়গা করে নিচ্ছেন তিনি। বুধবার ম্যাচসেরা পুরস্কার এক খুদে ভক্তকে দান করে এখন আলোচনায় অস্ট্রেলিয়ান এ ওপেনার।

ভারতের বিপক্ষে আগের ম্যাচে ব্যাট করতে নেমে ফিফটি করেছিলেন ওয়ার্নার। গতকাল পাকিস্তানের বিপক্ষে তুলে নেন দুর্দান্ত সেঞ্চুরি। তাতে রোমাঞ্চকর জয় পেয়েছে অস্ট্রেলিয়া। ১১১ বলে ১১ চার ও ১ ছক্কায় ১০৭ রানের দুর্দান্ত ইনিংস খেলায় ম্যাচসেরার পুরস্কার ওঠে তারই হাতে। সেই খেতাব এক খুদে ভক্তকে দিয়ে দিয়েছেন তিনি। এর পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন বাঁহাতি এ ব্যাটসম্যান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে ভক্ত সমর্থকদের অটোগ্রাফ দেন ওয়ার্নার। এ সময় এক বালক ভক্তকে তা দিয়ে ছবি তোলেন তিনি। পরে ম্যাচসেরার পুরস্কারটিও তাকে দিয়ে দেন বিস্ফোরক ওপেনার। স্বভাবতই খুশিতে আটখানা হয়ে পড়ে ওই ভক্ত। পাশেই ছিল তার বাবা। সবার গায়ে ছিল অস্ট্রেলিয়ার জার্সি।

ওয়ার্নারের কাছ থেকে ম্যাচসেরার পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত সেই খুদে ভক্ত। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘অনন্যসাধারণ অনুভূতি। ভাষায় প্রকাশ করতে পারব না। এটি পাওয়া দারুণ ব্যাপার। আমি এখানে দেশের পতাকা উড়াচ্ছিলাম। ওয়ার্নার এখানে এলো এবং আমাকে সেটি দিয়ে দিল। আমি তাকে অনেক পছন্দ করি।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়