ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাণিজ্য মেলায় লাভেলোর ‘হিডেন হার্ট’

ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ৯ জানুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় লাভেলোর ‘হিডেন হার্ট’

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : ‘বিট্স অব মাই হার্ট’ এই স্লোগান নিয়ে সম্পূর্ণ ভিন্ন আইটেমের আইসক্রিম নিয়ে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় হাজির হয়েছে লাভেলো আইসক্রিম। শুধু বাণিজ্য মেলাতেই নয়, বাংলাদেশেই প্রথম এই পণ্য এসেছে বলে জানা গেছে।

 

মেলায় লাভেলো আইসক্রিম অন্যান্য আইসক্রিম কোম্পানির থেকে কিছুটা ভিন্ন ধর্মীয় পণ্য বলে জানিয়েছেন লাভেলো আইসক্রিম প্যাভিলিয়নের স্বত্বাধিকারী আল মামুন।

 

তিনি জানান, বাংলাদেশে এই প্রথম লাভেলো আইসক্রিম পণ্যের আগমন ঘটেছে। অন্যান্য সকল আইসক্রিম কোম্পানি থেকে আমরা কিছুটা ভিন্নতা এনেছি। মেলায় আমরাই প্রথম মাত্র ১২ টাকায় কাপ ও ১৫ টাকার চকবার আইসক্রিম নিয়ে এসেছি। যা বাংলাদেশের অন্য কোন কোম্পানির আইসক্রিমে নেই।

 

ইটালিয়ান ব্র্যা- স্বীকৃত মেলায় প্রথমবারের মত লাভেলো আইসক্রিম আসলেও ইতোমধ্যে দর্শনার্থীদের খাবারের তালিকায় সেরা অবস্থান দখল করে নিয়েছে। দামে সস্তা ও মানসম্মত হওয়ায় ছোট থেকে বড় সবাই পছন্দ করছেন এই আইসক্রিমটি।

 

বাণিজ্য মেলার প্রধান গেইট দিয়ে ঢুকে একটু হেঁটে বাম পাশে ভিআইপি গেইটের রাস্তা দিয়ে এগুলেই লাভেলো আইসক্রিমের প্যাভিলিয়ন দেখা যাবে।

 

তিনি জানান, এখন পর্যন্ত তাদের প্যাভিলিয়নে ১১টি পণ্য এসেছে। আরো বেশ কয়েকটি পণ্য প্রক্রিয়াধীন রয়েছে। ক্রেতাদের ভালো সাড়া পাওয়া যাচ্ছে। বাকি পণ্যগুলো চলে আসলে আরো সাড়া পাওয়া যাবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৬/ইয়ামিন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়