ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফিল্ম ক্লাবের নতুন সভাপতি শরীফউদ্দিন খান দিপু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ৯ জানুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিল্ম ক্লাবের নতুন সভাপতি শরীফউদ্দিন খান দিপু

মো. শরীফউদ্দিন খান দিপু

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্রশিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি পদে বিজয়ী হয়েছেন পিংকী চলচ্চিত্রের মো. শরীফউদ্দিন খান দিপু।

 

৯ জানুয়ারি শনিবার, বাংলাদেশ ফিল্ম ক্লাব নিবার্চন ২০১৬ অনুষ্ঠিত হয়েছে বিএফডিসি চত্ত্বরে। এতে সভাপতি পদে কিবরিয়া ফিল্মসের কামাল মো. কিবরিয়া লিপুর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করে বিজয়ী হয়েছেন পিংকী চলচ্চিত্রের মো. শরীফউদ্দিন খান দিপু।

 

এছাড়া বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী পরিষদের ১০টি পদের জন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মোট ২০জন প্রার্থী। এর মধ্যে বিজয়ী হয়েছেন- রত্না কবির, আতিকুর রহমান লিটন, মোজাহারুল ইসলাম ওবায়েদ, এম এ কামাল, এস সি কে অপূর্ব, ফারহানা আমিন নূতন, জাহিদ হোসেন, আবদুল্লাহ জেয়াদ, কামাল হোসেন এবং মেহেদী হাসান সিদ্দিকী মনির।

 

নিবার্চনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মিঞা আলাউদ্দিন।

 

এ নির্বাচনে চলচ্চিত্রাঙ্গনের তারকা শিল্পীদের অংশ গ্রহণ ছিল চোখে পড়ার মতো। নির্বাচনে ভোট দেন প্রযোজক, পরিচালক ও অভিনেতা সোহেল রানা, চিত্রনায়িকা নতুন, অঞ্জনা, নাসরিন, শিল্পী, রত্না, নায়ক শাকিব খান, আমিন খান, অমিত হাসান, অভিনেতা শিবা শানু, কণ্ঠশিল্পী মনির খানসহ অনেকে। এ ছাড়া চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, শিল্পী, ডিওপি ও সাংবাদিকরাও ভোট দিতে আসেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৬/রাহাত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়