ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্রকৃত অপরাধীদের শাস্তি ভোগ করতে হবে’

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্রকৃত অপরাধীদের শাস্তি ভোগ করতে হবে’

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা আমাদের দলের অনেককেই আইনের আওতায় এনেছি। কেউ আইনের ঊর্ধ্বে নয়।

তিনি বলেন, আইন তার নিজস্ব গতিতেই চলছে। প্রকৃত অপরাধীদের শাস্তি ভোগ করতে হবে। জঙ্গিবাদ নির্মূলে সরকার কাজ করছে। বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। আশা করি সকলকে নিয়ে জঙ্গিবাদ নির্মূল করতে পারবো।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রশিদ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

আড়াইহাজার পৌরসভার ঝাউগাড়া এলাকায়া সোয়া বিঘা জায়গার ওপর  গণপূর্ত ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আওতায় ফায়ার সার্ভিসের অত্যাধুনিক তিন তলা ভবন নির্মাণ হয়েছে। যার নির্মাণ ব্যয় প্রায় ৮ কোটি টাকা।

নারায়ণগঞ্জের মন্ডলপাড়া ও হাজীগঞ্জ, দাউদকান্দি, নরসিংদী ও ডেমরা সারুলিয়ার মোট পাঁচটি ফায়ার সার্ভিস স্টেশনের সঙ্গে সরাসরি যোগাযোগ থাকবে নতনির্মিত এ ফায়ার স্টেশনের।

এ স্টেশনে দ্বিতীয় শ্রেণির পদমর্যাদার একজন স্টেশন অফিসারের তত্ত্বাবধানে ২৫ থেকে ৩০ জন সরকারি স্টাফ সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। মোট চারটি গাড়ি অগ্নিনির্বাপক কাজে নিয়োজিত থাকবে। এর মধ্যে একটি অ্যাম্বুলেন্স, একটি রেকি (হর্ন বাজিয়ে রাস্তা পনিস্কারের কাজে নিয়োজিত) ও পানি সরবরাহে দুটি গাড়ি প্রস্তুত থাকবে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৬ ফেব্রুয়ারি ২০১৭/হাসান উল রাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়