ঢাকা, বৃহস্পতিবার, ৬ আশ্বিন ১৪২৪, ২১ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

১৪২৪ বঙ্গাব্দে জেনে নিন আপনার রাশিফল

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৬ ১০:৫৩:০০ এএম     ||     আপডেট: ২০১৭-০৪-১৬ ১০:৫৬:১৬ এএম

বাংলা নতুন বছরের সূচনালগ্নে চলুন জেনে নেওয়া যাক আগামী ১২ মাসে আপনার শুভ-অশুভ। জীবনে সাফল্য লাভের জন্য শুধুমাত্র কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়া পাওয়ায় রূপান্তর করতে পারেন। ভারতীয় জ্যোতিষশাস্ত্র মতে ১২টি রাশির জাতক-জাতিকাদের বিভিন্ন বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন, এশিয় জ্যোতিষ সম্মেলনে ‘জ্যোতিষ রত্ম’ উপাধি ও স্বর্ণপদকপ্রাপ্ত অ্যাস্ট্রোলজার ফজলে আজিম

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সামনে সুসময় অপেক্ষা করছে। এখন প্রয়োজন মাথা ঠান্ডা রেখে কাজে লেগে পড়া। ব্যবসায়িক দিক থেকে লাভবান হতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। প্রবাসযাত্রায় সাময়িক বিড়ম্বনায় পড়তে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আমোদ-প্র্রমোদে সময় কাটানোর সুযোগ পেলেও স্বাস্থ্যের প্রতি বাড়তি যত্ন নেওয়ার প্রয়োজন হবে। কারও কারও ক্ষেত্রে আইনি কাজে ব্যস্ততা বাড়তে পারে। পরধন প্রাপ্তির যোগ রয়েছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : মনের অনেক আশা বাস্তবে সত্যি হবে এমন আশা করা যায়। জায়গাজমির বিষয়ে ইতিবাচক ফল পাবেন। অতিথি সমাদরের সুযোগ পাবেন। প্রেমাকাঙক্ষা বাড়বে। বিবাহিতদের স্বামী-স্ত্রীর স্বাস্থ্যের প্রতি বাড়তি নজর দিতে হবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : এ বছর আপনি অনেক ভ্রমণের সুযোগ পাবেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক অনুকূল থাকবে। আপনার পরিচিত বলয়ে যোগাযোগ সক্রিয় করে তুলুন। সাফল্যের পথে নানা দিক নির্দেশনা পাবেন। মনোবাসনা পূর্ণ হবে। শরীর খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। প্রেম করুন বুঝে শুনে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : উপার্জন মন্দ যাবে না। বছরে বেশ কয়েকবার বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। যোগাযোগমূলক কাজে আপনার দক্ষতা ব্যক্তিগত ও পেশাগত সাফল্য লাভে সহায়ক হবে। প্রেমের সম্পর্ক ভালো যাবে না।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : শারীরিক ও মানসিক উদ্যম বাড়বে। জমে থাকা কাজকর্ম শেষ করতে পারবেন। উপার্জন বৃদ্ধির রাস্তা সুগম হবে। ভ্রমণের ক্ষেত্রে সচেতনতার প্রয়োজন হবে। আবাসন সংক্রান্ত বিষয়ে কোনো সমস্যা হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। আয়-ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। এ বছর আপনি বিশেষ কোনো সম্মান ও মর্যাদায় ভূষিত হতে পারেন। আপনার কর্মের স্বীকৃতি মিলবে আশা করা যায়। চলাফেরায় সতর্কতা অবলম্বন করলে ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : এ বছর আপনার নতুন নতুন মানুষের সঙ্গে পরিচয় হবে। কারও কারও সঙ্গে দীর্ঘস্থায়ী সম্পর্ক তৈরি হবে। উপার্জন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সাময়িক কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করেই সামনে এগুতে হবে।  ঋণমুক্ত থাকার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চাকরিপ্রার্থীরা চোখ-কান খোলা রাখুন। সুযোগ সবসময় দরজায় আস্তে করে টোকা দেয়। কর্মক্ষেত্রে পুরনোদের বেতন বৃদ্ধি ও পদোন্নতির যোগ রয়েছে। বন্ধুর সংখ্যা বাড়বে। মনের আশা পূরণ হবে আশা করা যায়।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ভাগ্যোন্নতির জন্য বছরটি শুভ হিসেবে বিবেচনা করা যায়। একগুঁয়ে স্বভাব আর আরামপ্রিয়তা থেকে নিজেকে মুক্ত করতে পারলে বছর শেষে আপনার কাজে আপনিই সেরা হবেন। অন্যের সমালোচনা করতে গিয়ে নিজেই ফেঁসে যেতে পারেন। সাবধান থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  কিছু অসতর্কতার জন্য হয়তোবা বেশ কিছু সুযোগ আপনার হাতছাড়া হয়ে গেছে। আগামীতে একই ভুলের পুনরাবৃত্তি না করলে প্রত্যাশা পূরণ সহজ হবে। জীবনের যে কোনো পরিবর্তনকে ইতিবাচকভাবে গ্রহণ করলে তা থেকে পরবর্তীতে লাভবান হতে পারবেন। কারও কারও ক্ষেত্রে প্রবাস যাত্রা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : এ বছর আপনার নতুন নতুন ধারণা কাজে লাগানোর সুযোগ পাবেন। বিয়ে কিংবা দাম্পত্য জীবন শুরুর জন্য সময়টি মন্দ নয়। ব্যবসায়িক চিন্তা মাথায় ঘুরপাক খেতে পারে। গভীরভাবে চিন্তা করে কাজে লেগে পড়ুন। তরুণ পেশাজীবীদের অনেকেই করের আওতায় পড়বেন। হয়ে উঠবেন স্মার্ট নাগরিক।




রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৭/তারা

Walton Laptop