ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ট্রাম্প কন্যা ইভানকার নতুন বই ওমেন হু ওয়ার্ক

সাইফ বরকতুল্লাহ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৫-০৩ ৮:২৫:০৩ এএম     ||     আপডেট: ২০১৭-০৫-০৩ ৮:২৫:০৩ এএম
ডোনাল্ড ট্রাম্প ও ইভানকা ট্রাম্প

সাইফ বরকতুল্লাহ :  সুখ, দুঃখ, ভালোবাসা একজন নারীর জীবনের অন্যতম অনুসঙ্গ। সুখ, দুঃখ, ভালোবাসা সবসময় একজন নারীর জীবনে নাও থাকতে পারে, কিন্তু একজন নারী হিসাবে নারীদের পাশে দাঁড়িয়েছেন ইভানকা ট্রাম্প।

কীভাবে কর্মক্ষেত্রে নারীরা এগিয়ে যাবে, কীভাবে সফল জীবনযাপন করবে একজন নারী, শত প্রতিকূলতাকে অতিক্রম করে সামনে এগিয়ে যাবে নারী, তেমনি পথ দেখিয়ে দিয়েছেন ইভানকা ট্রাম্প। কর্মজীবী নারীদের পরিবার ও ব্যক্তিগত জীবনের সঙ্গে তাল মিলিয়ে চলার পরামর্শ দিয়েছেন তিনি।

আর এসবই উঠে এসেছে তার নতুন প্রকাশিত  'ওমেন হু ওয়ার্ক: রিরাইটিং দ্য রুলস ফর সাকসেস'  বইতে। গতকাল মঙ্গলবার (২ মে ২০১৭) ওমেন হু ওয়ার্ক: রিরাইটিং দ্য রুলস ফর সাকসেস' বইটি প্রকাশিত হয়েছে। এটি প্রকাশ করেছে পেঙ্গুইন পাবলিশিং গ্রুপ।

বইয়ের প্রচ্ছদ
 

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভানকা ট্রাম্প (৩৫)। গত নভেম্বরে প্রেসিডেন্ট নির্বাচনের আগে গ্রন্থটি তিনি লিখেছেন।

ইভানকা ট্রাম্প বলেন, আমার জীবনের বিভিন্ন সময়ে লেখা রয়েছে বইটিতে। আমি স্পষ্ট করে বলতে চাই যে এই বইটি একটি ব্যক্তিগত প্রকল্প। বইটির বিক্রি থেকে আসা আয় জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

গ্রন্থটি সম্পর্কে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইট বার্তায় বলেন, ইভানকা ট্রাম্প তার বাবার মাধ্যমেই উৎসাহিত হয়েছে বইটি লিখতে। বাবার প্রভাব সিরিয়াসভাবে কাজে দিয়েছে তাকে।

এর আগে ২০০৯ সালে তার  প্রথম বই বের হয়। সেটি ছিল 'দ্য ট্রাম্প কার্ড: প্লেইং টু উইন ইন ওয়ার্ক অ্যান্ড লাইফ'। গ্রন্থটিতে কর্মজীবনে মানুষ কীভাকে সফল সফল হবে ও ব্যবসা সংক্রান্ত বিভিন্ন নিবন্ধ রয়েছে।

স্বামী জ্যারেড কুশনারের সঙ্গে ইভানকা


ইভানকা ট্রাম্প বিবাহিত। তিন সন্তানের জননী। স্বামী জ্যারেড কুশনার (৩৬)। নারীদের বিভিন্ন সমস্যা ও সমাধান নিয়েও কাজ করেন তিনি। রয়েছে তার ফ্যাশন হাউস। বর্তমানে হোয়াইট হাউজে পরামর্শক হিসেবে দায়িত্বও পালন করছেন।

ওমেন হু ওয়ার্ক: রিরাইটিং দ্য রুলস ফর সাকসেস

প্রকাশ : ২ মে ২০১৭

প্রকাশনা :  পেঙ্গুইন পাবলিশিং গ্রুপ

পৃষ্ঠা : ২৪৩ 

তথ্যসূত্র : নিউ ইয়র্ক টাইমস, গার্ডিয়ান, ইউএস টুডে




রাইজিংবিডি/ঢাকা/৩ মে ২০১৭/সাইফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge