ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন ত্রিদেশীয় সিরিজে আজ মুখোমুখি আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ১৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ত্রিদেশীয় সিরিজে আজ মুখোমুখি আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড

ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের লোগো

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-আয়ারল্যান্ড। বেরসিক বৃষ্টির কারণে ম্যাচটি ভেস্তে যায়। বাংলাদেশ ৩১.১ ওভার ব্যাট করার পর বৃষ্টি নামে। বৃষ্টির কারণে এরপর আর বাংলাদেশ ব্যাট করতে নামতে পারেনি। বৃষ্টির থামার লক্ষণ না থাকায় শেষ পর্যন্ত বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। 

আজ রোববার ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড। ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় শুরু হবে। ডাবলিনের ম্যালাহাইড স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

১৭ মে বাংলাদেশ তাদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে। ১৯ মে বাংলাদেশ তাদের তৃতীয় ম্যাচ খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে। ২১ মে আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে। আর ২৪ মে নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশ দ্বিতীয়বারের মতো লড়বে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ২০০৭-০৮ সালে ২টি ম্যাচ খেলেছিল আয়ারল্যান্ড। দুটি ম্যাচেই হেরেছিল আইরিশরা। বাংলাদেশের বিপক্ষে ২০০৭ থেকে ২০১৭ সাল পর্যন্ত ৮টি ম্যাচ খেলেছে আয়ারল্যান্ড। তার মধ্যে জিতেছে মাত্র ২টিতে। হেরেছে ৫টিতে। একটি ম্যাচে ফল হয়নি।




রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ