ঢাকা, মঙ্গলবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ৩০ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

রমজানে র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে আরবীয় ভোজ

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৪ ১০:১৯:২৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৪ ১০:১৯:২৩ পিএম

লাইফস্টাইল ডেস্ক : র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেল এবারের রমজান উপলক্ষ্যে আরবীয় ভোজের উদ্বোধন করেছে।

রমজানে র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন এ পা রাখলে, সাজ এবং সংগীত থেকে শুরু করে সবকিছুতে মিলবে আরবীয় এক ছোঁয়া। এই আরবীয় মূর্ছনা নিয়ে যাবে অসাধারণ আরবীয় স্বাদের সব খাবারে সাজানো পুল সাইডের প্রাইভেট তাঁবুতে।

১৪ মে রোববার, এক ঝমকালো অনুষ্ঠানের মাধ্যমে র‌্যাডিসন ব্লু ঢাকাতে আরবীয় ভোজ উৎসব ও আয়োজনের অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকার র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের মহা পরিচালক ক্রিস্টোফ ভোয়েগলি ও অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানে জানানো হয়, আরবীয় ঢঙে সাজানো তাঁবু, জীবন্ত খেঁজুর গাছ, পুল সাইডের প্রাইভেট তাঁবুতে পরিবেশিত খাবার এবং মধ্য প্রাচ্যের অসাধারণ স্বাদের ভোজ দেবে সত্যিকারের আরবীয় ভোজ গ্রহণের অভিজ্ঞতা। পবিত্র রমজানের মাহাত্ম্য ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হাজির হয়েছে পুরো মাসের জন্য অসাধারণ সব রান্না নিয়ে। এই রমজানকে অসাধারণ অভিজ্ঞতার স্বাদ দিতে হোটেলের তিনটি রেস্টুরেন্টেই থাকছে আকর্ষণীয় সব অফার। চিট-চ্যাট দিবে হালিম, রংধনু জিলাপী সহ আরো অনেক ইফতার সামগ্রী উন্নতমানের এবং স্বাস্থ্যসম্মত বক্সে নিয়ে যাওয়ার সুযোগ।

স্পাইস অ্যান্ড রাইস এ থাকছে বাংলাদেশি ব্যুফে, প্যাকেজগুলোতে থাকছে বিশুদ্ধ শরবত, স্পেশাল কাবাবসহ আরো অনেক কিছু, যা প্রিমিয়াম গ্রাহকরা পাবে সুলভ মূল্যে। ওয়াটার গার্ডেন ব্র্যাসেরিতে থাকবে একটি আরবীয় ইফতার ব্যুফে, যাতে থাকবে বড়দের জন্য ৪,৫০০ টাকায় এবং বাচ্চাদের জন্য ২,৫০০ টাকায় ৬৪ রকমের খেজুর, আমদানীকৃত বিশেষ উটের ভূনা এবং উটের স্টু। এই রেস্টুরেন্টে আরো থাকবে খাঁটি আরবীয় রসনার খাবার, খেজুরের শরবত এবং বিশাল আরবীয় মিষ্টির কাউন্টারসহ আরো অনেক কিছু। এখানে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাতে মাত্র ২,৫০০ টাকায় মিলবে সেহেরির সুযোগ। এ আয়োজনকে আকর্ষণ ও পবিত্রতা দেওয়ার জন্য মৃদুসুরে বাজবে মধ্যপ্রাচ্যের ঐতিহ্যবাহী সংগীত।

সুস্বাদু খাবারের আয়োজনের পাশাপাশি চমক থাকবে হোটেলেরও সাজেও। হোটেলে প্রবেশের পথ থেকে লবিতে থাকবে তাঁবু। ওয়াটার গার্ডেন ব্র্যাসেরি হোটেল লবি সহ নিয়ে তৈরি করবে চমৎকার আরবীয় আবহ। লবিতে থাকবে জীবন্ত খেঁজুর গাছ এবং সক্রিয় স্টেশন, যেখানে পাওয়া যাবে জিলাপী, খেজুর সহ আরো অনেক খাবার। তাঁবু সাজানো হবে প্রাচ্যদেশীয় কার্পেট, পর্দা ও আরো আকর্ষণীয় অনেক কিছু দিয়ে। এছাড়া গাজিবো পুল সাইডের প্রাইভেট তাঁবুগুলো সাজবে চমৎকার আরবীয় তাঁবুর সাজে। মাত্র ১ লাখ টাকায় এই তাঁবুতে আরবীয় সাজ পোশাকে প্রাইভেট খানসামা ও বাবুর্চী দ্বারা খাবার পরিবেশন করা হবে। খাবার শেষে হোটেলের কর্মচারীরা শীশা পরিবেশন করবে।

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, ‘এ রকম চমৎকার একটি অনুষ্ঠানের প্রধান অতিথি হতে পেরে আমি আনন্দিত। আরবীয় স্বাদের খাবার এবং মূর্ছনা হোটেলের নিবেদিত অতিথিপরায়ণতারই প্রতিচ্ছবি। পবিত্র রমজানের মাহাত্ম্য তুলে ধরার লক্ষ্যে চমৎকার সব আয়োজনের জন্য আমি র‌্যাডিসনকে আন্তরিক সাধুবাধ জানাচ্ছি। এই ধরণের আয়োজন বাংলাদেশের আতিথেয়তা ও পর্যটন শিল্পের জন্য দৃষ্টান্ত স্থাপন করবে।’

ঢাকার র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের মহা পরিচালক ক্রিস্টোফ ভোয়েগলি বলেন, ‘আমাদের এসব আয়োজনের একটাই উদ্দেশ্য,  আর তা হল, আমাদের গ্রাহকদের আরবীয় সুস্বাদু খাবারের সত্যিকারের অভিজ্ঞতা দেওয়া। আমাদের বিশ্বাস এই আয়োজন আমাদের অতিথিদের অনেক দিন মনে রাখার মতো অসাধারণ এক অভিজ্ঞতা দিবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৭/ফিরোজ

Walton Laptop