ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘নসু ভিলেন’ চঞ্চল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ১৭ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নসু ভিলেন’ চঞ্চল

নসু ভিলেন নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক : তিন ভাই নওশের আলী, সমশের আলী, জমশেদ আলী। গ্রামের মধ্যবিত্ত পরিবারের সন্তান তারা। বাবা মারা যাবার পর উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি তাদের একমাত্র আয়ের পথ। তিন ভাই-ই কম বেশি অলস, কর্ম বিমুখ। তিনজনই বিয়ে করেছে। কার বউ বেশি সুন্দরী এ নিয়ে প্রতিযোগিতা এবং ঝগড়া নিত্য দিনের ঘটনা। অন্যদিকে বউয়েরাও ঝগড়া করে- কোন ভাই বেশি সুদর্শন তা নিয়ে। এ বিষয়গুলো এলাকার মানুষ বেশ উপভোগ করে।

নওশের আলী যাকে এলাকার সবাই নসু বলে ডাকে। শখের যাত্রাদলে ভিলেনের চরিত্রে অভিনয় করায় তার নামের সাথে ভিলেন শব্দটা যুক্ত হয়ে গেছে। উপাধিটা এক সময় উপভোগ্যই ছিল নওশের আলীর। কিন্তু বর্তমানে তার চেহারা এবং কর্মকাণ্ডের নেতিবাচক গুণ হিসেবে ব্যবহার করে তার প্রতিপক্ষ। বিশেষ করে অন্য দুই ভাই। তাদের যুক্তি, চেহারা ভালো হলে কী ভিলেনের অভিনয় করতে হয়? সামাজিকভাবেই বিষয়টি সংক্রামিত হতে থাকে- এভাবেই ‘নসু ভিলেন’ নাটকের কাহিনি এগিয়ে যায়। এমনটাই জানিয়েছেন নাটকটির নির্মাতা।


বৃন্দাবন দাসের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সাগর জাহান। আর এতে নসু ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। অন্য দুই ভাইয়ের চরিত্রে দেখা যাবে আ.খ.ম.হাসান, আরফান আহমেদকে। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আনিকা কবীর শখ, তানজিকা, শাহানাজ খুশি, আল মামুন, জামিল প্রমুখ।

কমেডি ঘরানার ৬ পর্বের এই ধারাবাহিক নাটকের শুটিং সম্প্রতি শেষ হয়েছে। ঈদের দিন থেকে ৬ষ্ঠ দিন পর্যন্ত রাত ৭টা ৪০ মিনিটে এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়