ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৬-২২ সেপ্টেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩১, ১৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৬-২২ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৬ থেকে ২২ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। মনের কোনো আশা পূরণ হতে পারে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বিশেষ কোনো প্রয়োজনে বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। সন্তানের বিষয়ে চিন্তা বাড়বে। প্রেম রোমাঞ্চ শুভ নয়। কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : যাত্রা ও যোগাযোগ শুভ। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ বাড়তে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তাদের বিশেষ সতর্কতার প্রয়োজন আছে। যানবাহনে চলাচলে সতর্কতা অবলম্বন করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। পাওনা আদায় হতে পারে। ভ্রমণে ঝুঁকি এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রেম রোমাঞ্চ শুভ। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। শত্রুতা এড়াতে চাইলে কারো মনে আঘাত দিয়ে কথা বলা থেকে বিরত থাকুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : বিশেষ কোনো রঙয়ের প্রতি আগ্রহবোধ করবেন। শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ পাবেন। নতুন কোনো সুযোগ হাতে আসতে পারে। রাগ ও জেদ বেড়ে যেতে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : ভ্রমণ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ বাড়বে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। কোনো খবরে মানসিক কষ্ট পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সুপরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। বন্ধু বান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। আয় উপার্জনে নতুন কোনো উৎসের সন্ধান পেতে পারেন। বেকারদের জন্যে আশাব্যাঞ্জক কোনো খবর প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সাফল্য পেতে পারেন। ব্যবসায়িক সাফল্য ও সামাজিক সুনাম বাড়বে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। আয় উপার্জনের পথে কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। বড় ভাইবোনের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। বৈদেশিক বাণিজ্য ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সামাজিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। আধ্যাত্মিক চিন্তা ও চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো ধারণা লাভ করবেন। কারো কারো ক্ষেত্রে তীর্থযাত্রা হতে পারে। পেশাগত দায়দায়িত্ব বাড়বে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের বিশেষভাবে সচেতনতার প্রয়োজন আছে। ব্যয় বাড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : গোপন কোনো বিষয়ে রহস্য উদঘাটন করতে সক্ষম হবেন। ব্যক্তিগত কিংবা পেশাগত কাজে ভ্রমণ হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের ক্ষেত্রে সচেতনতার প্রয়োজন আছে। ভাগ্যোন্নয়নে প্রভাবশালী কারো পরামর্শ কিংবা সহযোগিতা আশা করতে পারেন। সামাজিক মর্যাদা বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : নতুন কোনো বিষয়ে চুক্তি ঝুঁকিপূর্ণ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। মনের ভেতর সন্দেহপ্রবণতা বেড়ে যেতে পারে। শুধু আন্দাজ বা অনুমান করে কথা বলা থেকে বিরত থাকুন। এতে যে কোনো সম্পর্কের ক্ষেত্রে প্রতিকূল পরিবেশ তৈরি হতে পারে। সাময়িক কিছু বাধাবিঘ্ন মোকাবেলার প্রয়োজন হতে পারে। চাকরিপ্রার্থীরা ভালো কোনো খবর আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আলস্য ও দীর্ঘসূত্র্রিতা আপনার সাফল্য অর্জনে সবচেয়ে বড় অন্তরায়। পরিকল্পিতভাবে সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। মানসিক চাপ বাড়বে। অধীনস্তদের সহযোগিতায় বিশেষ কোনো কাজে সাফল্য পেতে পারেন। চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মানসিকভাবে চাঙা থাকবেন। গবেষণামূলক কাজে প্রয়োজনীয় তথ্য পাবেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতনতার প্রয়োজন আছে। কারো কারো ক্ষেত্রে রক্তচাপ সম্পর্কিত সমস্যা দেখা যেতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যবসায়িক সাফল্য পেতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]




রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়