ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

গুঞ্জন উড়িয়ে নতুন সিনেমায় অপু বিশ্বাস

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১১-০৭ ১০:৩৪:৪৪ এএম     ||     আপডেট: ২০১৭-১১-০৭ ১:১৫:৪৬ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দুই বছর ধরে চলচ্চিত্রের কাজ থেকে দূরে আছেন তিনি। মাতৃত্বজনিত কারণেই তার এ বিরতি। সম্প্রতি বদিউল আলম খোকন, অর্পূব রানাসহ কয়েকজন পরিচালকের চলচ্চিত্রে তার কাজ করার বিষয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। কিন্তু অপু বিশ্বাস জানান, এসব ছিল স্রেফ গুঞ্জন। এখনো তিনি এসব চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হননি।

তবে অপু ভক্তদের জন্য হতাশার কারণ নেই। নতুন চলচ্চিত্র ‘কানা গলি’তে চুক্তিবদ্ধ হয়েছেন ‍তিনি। শিগগির রবিন খানের পরিচালনায় এ সিনেমায় কাজ শুরু করবেন অপু বিশ্বাস। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে এ চলচ্চিত্র।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরছি। এর আগেও দীর্ঘ বিরতির পর চলচ্চিত্রে হাজির হয়েছিলাম। তখন দর্শক এক নতুন অপু বিশ্বাসকে পেয়েছিলেন। আশা করি, এবারো নতুন অপুকে পাবেন দর্শকরা।

তিনি আরো বলেন, সম্প্রতি কয়েকটি চলচ্চিত্রে আমার কাজ করার বিষয়ে খবর প্রকাশিত হয়। আসলে এসব চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে প্রাথমিক কথাবার্তা হয়েছে। কিন্তু আমি এখনো চুক্তিবদ্ধ হইনি। গত রোববার একটি চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হলাম। এ সিনেমায় নায়ক কে হবেন তা এখনো নির্ধারণ করা হয়নি। পয়লা জানুয়ারি থেকে এ সিনেমার শুটিং শুরু হবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ নভেম্বর ২০১৭/রাহাত/শান্ত/রফিক

Walton Laptop
 
     
Walton