ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলো কিনেছেন রণবীর-দীপিকা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১০, ১০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলো কিনেছেন রণবীর-দীপিকা!

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সম্প্রতি গুঞ্জন ওঠে দীপিকার জন্মদিনে বাগদান সেরেছেন তারা। যদিও রণবীরের মুখপাত্র বাগদানের বিষয়টি অস্বীকার করেন। এবার নাকি একসঙ্গে একটি বাংলো বাড়ি কিনেছেন রণবীর-দীপিকা। প্রকাশিত প্রতিবেদনে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের পর্যটন নগরী গোয়াতে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন এ জুটি। ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কারের বাংলোর পাশেই এটি অবস্থিত। এছাড়া তাদের প্রতিবেশীর তালিকায় রয়েছেন বিশিষ্ট অর্থনীতিবিদ রঘুরাম রজন।

এর আগে গোয়াতে ফাইন্ডিং ফ্যানি সিনেমার শুটিংয়ের সময় দীপিকার সঙ্গে যোগ দিয়েছিলেন রণবীর সিং। সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যায় এ অভিনেতাকে। শুধু তাই নয়, শুটিং শেষে তারা সেখানে পার্টিও করেছিলেন। এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, ‘মাঝে মাঝে মনে হয় আমি গোয়াতে স্থায়ী হবো। কিন্তু মুম্বাইয়ে একটি বড় জায়গায় বাড়ি নির্মাণ করাটাই ভালো হবে। কারণ বেশির ভাগ সময় আমাকে এখানেই কাটাতে হয়। সম্ভবত আমি কখনই গোয়াতে স্থায়ী হতে পারব না।’

যদিও রণবীর-দীপিকার বাংলো কেনার এ খবরটিও উড়িয়ে দিয়েছেন রণবীরের মুখপাত্র। তবে যা রটে তা কিছুটা তো বটে। ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার ব্যাপারেও প্রায়ই এমন গুঞ্জন শোনা যেত। তারাও বিষয়গুলো অস্বীকার করে আসছিলেন। কিন্তু শেষ পর্যন্ত গত ডিসেম্বরে বিয়ে করেন তারা। শোনা যাচ্ছে, বিরুশকার পথেই হাঁটছেন রণবীর-দীপিকা।




রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়