ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সভা শুরু

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৫, ৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সভা শুরু

‌জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : প্রায় ৪৫০ প্রতিনিধির উপস্থিতিতে শুরু হয়েছে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে শনিবার বেলা ১১টায় রাজধানীর খিলক্ষেতে পাঁচতারকা হোটেল ‘লো মেরিডিয়ান’ এর ১৪ তলায় ‘গ্র্যান্ড বলরুমে’ এই সভা হচ্ছে।

নির্বাহী কমিটির সদস্যদের বাইরে চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্যরাও রয়েছেন এ বৈঠকে।

মূল মঞ্চে দলীয় প্রধানের সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী রয়েছেন। অনুষ্ঠান পরিচালনা করছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সর্বশেষ বৈঠক হয়েছিল ২০১২ সালের ৮ এপ্রিল; সেটি ছিল আগের কমিটির বৈঠক। ২০১৬ সালের ১৯ মার্চ দলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলের সাড়ে চার মাস পর ৫০২ সদস্যের বর্তমান কমিটি ঘোষণা করেন খালেদা জিয়া।

কোরআন তেলায়াতের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরুর পর উদ্বোধনী পর্বে শোক প্রস্তাব উত্থাপন করা হবে এবং দলের মহাসচিব সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করবেন। এরপর খালেদা জিয়া বক্তব্য দেবেন।

দিনব্যাপী এ বৈঠকের দ্বিতীয় পর্বে থাকবে রুদ্ধদ্বার কর্ম অধিবেশন। নির্বাহী কমিটির সভার আলোচ্য সূচিতে রাজনৈতিক পরিস্থিতি ও আগামী নির্বাচন ছাড়াও দেশের অর্থনৈতিক, সামাজিক পরিস্থিতি এবং দলের সাংগঠনিক কার্য্ক্রমের মত বিষয় রয়েছে।



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/৩ ফেব্রুয়া‌রি ২০১৮/‌রেজা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়