ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

বিশৃঙ্খলা সৃষ্টি করতেই সিলেটে সড়কপথে যাচ্ছেন খালেদা

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০৫ ৩:১৮:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৫ ৩:২৬:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিশৃঙ্খলা সৃষ্টি করতেই সিলেটে বিমানে না গিয়ে সড়কপথে যাচ্ছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদী ও নৈরাজ্য প্রতিবাদে’ এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘খালেদা জিয়া সিলেটে বিমানে করেই যেতে পারতেন। কিন্তু তিনি গেলেন না। বিশৃঙ্খলা সৃষ্টি করতেই খালেদা জিয়া সড়কপথে যাচ্ছেন। ইতিমধ্যে আমরা খরব পেয়েছি সিলেটে যাওয়ার পথে নারায়ণগঞ্জে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিলেন। প্রশাসনের কারণে নারায়ণগঞ্জে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেনি তারা।

তিনি বলেন, ‘খালেদা জিয়ার দুর্নীতির মামলায় আদালতে কী  রায় দিবেন আমরা জানি না। আদালতের যে রায়েই হোক না কেন, রায় যদি আপনাদের মনের মতো না হয় তাহলে দেশে বিশৃঙ্খলা না করে উচ্চ আদালতে যেতে পারবেন।’হাছান মাহমুদ বলেন, ‘রায়ের দিন দেশে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে আওয়ামী লীগ নেতা-কর্মী বসে থাকবে না। আওয়ামী লীগের দায়িত্ব রয়েছে জনগণের পাশে থাকার। আওয়ামী লীগ নেতা-কর্মীরা সেদিক সতর্ক থাকবেন।’

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৮/হাসিবুল/সাইফ

Walton Laptop
 
     
Walton