ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চেন্নাইয়ের আগামী দুই ম্যাচে নেই রায়না

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ১২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেন্নাইয়ের আগামী দুই ম্যাচে নেই রায়না

ক্রীড়া ডেস্ক: হোম ম্যাচের সুবিধা হারানোর ঘন্টা খানেক বাদেই আরও একটি দুঃসবাদ শুনতে হলো চেন্নাই সুপার কিংসের ভক্তদের। গোড়ালির চোটের কারণে দলটির হয়ে আগামী দুই ম্যাচে মাঠে নামতে পারবেন দলটির অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়না।

সদ্য পাওয়া চোটের কারণে মোহালিতে রোববার কিংস ইলাভেন পাঞ্জাব ও আগামী ২০ এপ্রিল পুনেতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে চেন্নাইয়ের হয়ে খেলতে পারবেন না রায়না।

ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে বিপক্ষে ২০৩ রানের লক্ষ্য তাড়া করে জয় পাওয়া ম্যাচেই চোট পান রায়না। সম্প্রতি ব্যাট হাতে রানের জন্য ধুঁকছেন তিনি। আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে ৪ রানের পর কলকাতার বিপক্ষে ১২ বল খেলে তিনি করেছেন মাত্র ১৪ রান।

অভিজ্ঞ তারকা রায়নার ইনজুরির কারণে মিডলঅর্ডার নিয়ে নতুন করে ভাবতে হবে চেন্নাইয়ের নির্বাচকদের। ইতিমধ্যেই হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে দলটির আরেক তারকা ক্রিকেটার কেদার যাদবের। তবে আঙুলের চোট কায়ে ফাফ ডু প্লেসি ফেরায় কিছুটা নির্ভার থাকতে পারে তারা। রায়না দুই ম্যাচের জন্য ছিটকে পড়ায় মুরালি বিজয়কে টপে এনে আম্বাতি রাইডুকে মিডলঅর্ডারে সুযোগ দেওয়া হতে পারে।



রাইজিংবিডি/ঢাকা/১২ এপ্রিল ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়