ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মশার অত্যাচারে অতিষ্ট মুস্তাফিজরা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ১২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মশার অত্যাচারে অতিষ্ট মুস্তাফিজরা

ক্রীড়া ডেস্ক: নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে হায়দরাবাদে মুস্তাফিজুর রহমানদের মুম্বাই ইন্ডিয়ান্স। আজ রাতেই রাজীব গান্ধী স্টেডিয়ামে সাকিবদের হায়দরাবাদের মুখোমুখি হবে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা।

কিন্তু মাঠে নামার আগেই অতিষ্ট মুস্তাফিজ, রোহিত, জাসপ্রিত, হার্দিক পান্ডিয়ারা। কেন? কারণ হচ্ছে মশা! ঠিকই পড়ছেন পাঠকরা। বুধবার রাতে রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুশীলন করতে গিয়ে মশার অত্যাচারে তাঁদের পালানোর মতো অবস্থা! কলকাতার পত্রিকা আনন্দবাজার নিজেদের একটি প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।  

ড্রেসিংরুমে ঢুকে আতঙ্কিত হয়ে পড়েন মুম্বাইয়ের ক্রিকেটাররা। বসার উপায় ছিল না। দলের পক্ষ থেকে মাঠ কর্মীদের কাছ থেকে চাওয়া হয় মশা মারার র‌্যাকেট। দ্রুত কয়েকটি র‌্যাকেট ব্যবস্থা করে দিলেও সেগুলো দিয়েও মশার উৎপাত কমাতে পারছিলেন না খেলোয়াড়রা।

মাঠেও একই অবস্থা। কেউই স্থির হয়ে থাকতে পারেননি। মুম্বাই ইন্ডিয়ান্সের এক কর্মকর্তা আনন্দবাজারকে বলেছেন,‘মশার কামড় থেকে নানা রকম রোগ হচ্ছে সারা দেশে। কিছু একটা হয়ে গেলে কে দায়িত্ব নেবে! ওডোমস আনতে বলে দিয়েছিলাম । সেটা ফিজিওর ব্যাগে থাকছে। সারা গায়ে মেখে নামছে আমাদের ক্রিকেটাররা।’

মুম্বাই ইন্ডিয়ান্স এবং আইপিএল কর্তৃপক্ষ হায়দরাবাদ ক্রিকেট সংস্থা এবং সানরাইজার্স হায়দরাবাদের দিকে আঙুল তুলেছে। হোম গ্রাউন্ড হিসেবে মাঠ রক্ষণাবেক্ষণের দায়িত্ব তো তাদেরই। এদিকে বিষয়টি নিয়ে অভিযোগের পর পুরো স্টেডিয়ামে মশা মারার স্পে করা হয়। তাতেও বিপত্তি। এত বেশি স্প্রে করে দিয়েছে যে, মাঠের ভিতরে-বাইরে কেউ বসে থাকতে পারছে না। নাক আটকে যাচ্ছে সকলের।

আজকের ম্যাচে যে মশা দুই দলের ক্রিকেটারদের বেশ অত্যাচার করবে তা বলার অপেক্ষা রাখে না!



রাইজিংবিডি/ঢাকা/১২ এপ্রিল ২০১৮/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়