ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শিশুটি এখন অন্য হাসপাতালে লাইফ সাপোর্টে

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৩, ১৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশুটি এখন অন্য হাসপাতালে লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদক, রংপুর: রংপুরের ক্লিনিকে হার্নিয়ার চিকিৎসায় আনা এক শিশুকে নিয়ে তুলকালাম কান্ড’র অবতারণা হয়েছে। শিশুটি এখন অন্য হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, গত সোমবার মিঠাপুকুর উপজেলার সাল্টিগোপালপুর এলাকার আব্দুল বাতেন তার ৪ বছরের পুত্র বাবুর হার্নিয়া অপারেশন করাতে রংপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন জনসেবা ক্লিনিকে ভর্তি করায়। ওইদিন তার অপারেশন করা হয়। অপারেশনের পর থেকে শিশুটিকে স্বজনদের দেখানো হয়নি। এভাবে তিনদিন পার হয়ে যায়।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে স্বজনরা শিশুটিকে দেখতে চাইলে ক্লিনিকের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কয়েকজন সাংবাদিক উক্ত ক্লিনিকে গিয়ে শিশুটিকে দেখতে চাইলে ক্লিনিক কর্তৃপক্ষ ও স্থানীয় এক কাউন্সিলরের নেতৃত্বে সাংবাদিকদের মারধর করে। এতে এশিয়ান টিভির ক্যামেরাপার্সন সুমন মিয়া গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির স্বজনদের ধারণা, অপারেশনের দিনই শিশুটি মারা যায়। কিন্তু ক্লিনিক কর্তৃপক্ষ শিশুটির লাশ গুম করে তার স্বজনদের মিথ্যা আশ্বাস দিচ্ছেন। উত্তেজিত জনতা ক্লিনিক ঘেরাও করে।

এঘটনা জানার পরপরই পুলিশ জনসেবা ক্লিনিকে যায়। তাৎক্ষণিক কোতয়ালি থানার ওসি (তদন্ত) মুক্তারুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি, শিশুটির কোথায় আছে তা খুঁজে দেখছি।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবলু মিয়া আজ সকালে জানিয়েছেন, শিশুটির খোঁজ মিলেছে, প্রাইম মেডিক্যাল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছে।

এদিকে একজন কাউন্সিলারের নেতৃত্বে সাংবাদিকদের মারধরের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

 

 

রাইজিংবিডি/রংপুর/১৯ এপ্রিল ২০১৮/নজরুল মৃধা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়