ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পাওয়া গেল ইজিবাইক ও চালকের লাশ, নিয়ে গেল ব্যাটারি

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৩, ১২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাওয়া গেল ইজিবাইক ও চালকের লাশ, নিয়ে গেল ব্যাটারি

নিজস্ব প্রতিবেদক, যশোর : নিখোঁজের একদিন পর ইজিবাইকের কিশোর চালকের লাশ মিলল যশোর শহরের বাউবি কম্পাউন্ডের ডোবায়। পাওয়া গেল ইজিবাইকটিও। তবে তার ৫টি ব্যাটারির একটিও নেই।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) কম্পাউন্ডের নোংরা ডোবার মধ্যে থেকে ইজিবাইক চালক তুরান হোসেন (১৪) এর মরদেহটি উদ্ধারের পর মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। শরীরের বিভিন্নস্থানেই আঘাতের চিহ্ন। নিহত তুরান যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের ইবাদুলের ছেলে।

নিহতের ভাই রাশিদ হাসান জানান, তুরান বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় তারা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। তার ইজিবাইকটি সুলতানপুর-গোপালপুর গ্রামের মাঝামাঝি স্থানে রাস্তার পাশে পাওয়া যায়।

উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রহিম বলেন, ‘বেলা দেড়টার দিকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রহরী রাজু আহম্মেদ ক্যাম্পে খবর দেন।

তিনি জানান, তাদের কম্পাউন্ডের মধ্যে একটি লাশ পড়ে আছে। আমি ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহত কিশোরের ইজিবাইকে থাকা পাঁচটি ব্যাটারির একটিও নেই।’

তিনি জানান, কীভাবে তাকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে; মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল।

যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার বলেন, ‘কী কারণে কারা তাকে হত্যা করে এখানে ফেলে গেছে তা এখন পর্যন্ত জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।’




রাইজিংবিডি/যশোর/১২ মে ২০১৮/বিএম ফারুক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়