ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যে কারণে সঞ্জয়ের বাবার চরিত্রে আমিরের আপত্তি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ২৫ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যে কারণে সঞ্জয়ের বাবার চরিত্রে আমিরের আপত্তি

সঞ্জয় দত্ত, আমির খান ও রাজকুমার হিরানি

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নির্মাতা রাজকুমার হিরানি। অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে সাঞ্জু সিনেমা নির্মাণ করেছেন তিনি। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর।

সিনেমাটিতে সঞ্জয়ের বাবা সুনীল দত্তের ভূমিকায় আমিরকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন হিরানি। বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এ অভিনেতার সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার। কিন্তু সুনীল দত্তের চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন আমির।    

এ প্রসঙ্গে আমির খান বলেন, ‘রাজু (রাজকুমার হিরানি) চিত্রনাট্য নিয়ে আমার কাছে এসেছিলেন এবং এটি আমার খুবই পছন্দ হয়। তিনি খুব সুন্দরভাবে এটি লিখেছিলেন। তিনি আমাকে সুনীল দত্ত সাহেবের চরিত্রে অভিনয় করতে বলেন। চরিত্রটি খুবই সুন্দর। সিনেমাটি বেশির ভাগই বাবা-ছেলের গল্প নিয়ে নির্মিত। সাঞ্জু চরিত্রটিও অসাধারণ।’ 

তিনি আরো বলেন, ‘আমি রাজুকে বলেছিলাম, সঞ্জয় দত্তের চরিত্রটি আমার খুব পছন্দ হয়েছে। আমি সঞ্জয় বাদে অন্য কোনো চরিত্রে অভিনয়ের চিন্তা করতে পারব না। আমি তাকে বলি, অন্য যে কোনো চরিত্রে আমাকে প্রস্তাব দেয়া হলে আমি তা সঠিকভাবে করতে পারব না। আমি সেটে আসলে মনে হবে সঞ্জয়ের সংলাপগুলো আমার। আমি নিশ্চিত রণবীর সঞ্জয়ের চরিত্রে খুব ভালো অভিনয় করেছে। সে খুবই ভালো অভিনেতা।’

ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সাঞ্জু সিনেমাটির প্রযোজনায় আছে বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে। আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়