ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লা মেরিডিয়ান ঢাকায় ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লা মেরিডিয়ান ঢাকায় ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’

লাইফস্টাইল ডেস্ক :  রাজস্থানী খাবারের সমারোহ নিয়ে রাজধানী ঢাকার অভিজাত হোটেল ‘লা মেরিডিয়ান ঢাকা’ আয়োজন করেছে ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’। আগামী ২৮ জুন থেকে হোটেলটির ১৫ তলায় অবস্থিত লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে আয়োজিত হবে ভিন্নধর্মী এ খাবারের উৎসব।

ফেস্টিভ্যালের মেনু প্রস্তুতকরণ ও রাজস্থানের স্বস্বাদু রন্ধনশৈলীর সমন্বয়ে মুখরোচক খাবারের স্বাদ উপহার দিতে পুরোধা হিসেবে আসছেন লা মেরিডিয়ান জয়পুরের শেফ কপিল দত্ত সাঁই ও গীতাম সিং। দশ দিনব্যাপী এ ফুড ফেস্টিভ্যাল চলবে আগামী ৭ জুলাই পর্যন্ত।

লাল মান্স, জাঙ্গল মানস, ডাল বাটি চুরমা, বালুশাই, বুন্দিয়া লাড্ডু ও জিলাপির মতো সুস্বাদু খাবারেরর আয়োজন থাকবে রাজস্থানী ফুড ফেস্টিভ্যালে। বিভিন্ন লাইভ স্টেশনে সমারোহ থাকবে জিভে জল আনা খাবারগুলোর। এ উৎসবকে প্রাণ দিতে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে রাজস্থানী সাজের সঙ্গে থাকবে লাইভ মিউজিকের আয়োজন।

ভোজনরসিকরা সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’র এ বুফে উপভোগ করতে পারবেন জনপ্রতি মাত্র ৩৯০০++ টাকায়।

এ উৎসব প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার বিক্রয় ও বিপণন পরিচালক আনোয়ার হোসেন বলেন, ‘রাজস্থানের ঐতিহ্যবাহী সব খাবারের সমারোহ এবং সেখানকার বহু বছরের রাজকীয় ঐতিহ্যের পসরা সাজিয়ে বসবে এ উৎসব। এই উৎসবের মাধ্যমে নগরবাসী চিরাচরিত রন্ধনশৈলীতে তৈরি আসল রাজস্থানী খাবারের স্বাদ গ্রহণের সুযোগ পাবে।’

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়