ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রঙ বাংলাদেশে বেশি কিনলে বেশি লাভ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রঙ বাংলাদেশে বেশি কিনলে বেশি লাভ

লাইফস্টাইল ডেস্ক : দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ নিয়ে এসেছে ‘বেশি কিনলে বেশি লাভ’ অফার। এই বর্ষায় একের অধিক পোশাক সামগ্রী কিনলে মিলবে বেশি মূল্যছাড়। ২টি কিনলে মূল্যছাড় ১০%, ৩টি কিনলে ১৫% আর ৩টার বেশি ২০% মূল্যছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে সকল পোশাক সামগ্রীতেই। অফার চলবে ৭ আগস্ট পর্যন্ত।

রঙ বাংলাদেশের শোরুমে সকল বয়সের সবার জন্যে রয়েছে অনন্য ডিজাইনের বিভিন্ন ধরনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

পোশাকের ক্ষেত্রে রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে রয়েছে: তরুণ প্রজন্মের জন্য ‘ওয়েস্ট রঙ’, বয়োজ্যেষ্ঠদের জন্য ‘শ্রদ্ধাঞ্জলি’ আর শিশুদের জন্য ‘রঙ জুনিয়র’।

রঙ বাংলাদেশের সকল শোরুমের পাশাপাশি অনলাইনেও () পাওয়া যাবে ‘বেশি কিনলে বেশি লাভ’ অফার। ঘরে বসে অনলাইনে কেনাকাটায় রয়েছে হোম ডেলিভারির সুবিধা।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ‍জুলাই ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়