ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বন্ধুদের সঙ্গে আড্ডায় ক্যাটস আইয়ের শার্ট

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্ধুদের সঙ্গে আড্ডায় ক্যাটস আইয়ের শার্ট

লাইফস্টাইল ডেস্ক : ছেলেদের শার্টের জন্য ক্যাটস আইয়ের সুনাম রয়েছে। দেশের জনপ্রিয় এই ফ্যাশন হাউজটি আকর্ষণীয় কাট, ডিজাইন স্বাতন্ত্রতা নিয়ে গরমবান্ধব শার্টের নতুন কালেকশন এনেছে।

রিভিয়্যর কলারে পকেট বিহীন হাফ হাতা এই শার্টগুলো বেশ ট্রেন্ডি এবং সমকালীন প্রিন্ট বৈচিত্র্যতা নিয়ে তৈরি। বর্ণিল এই শার্টগুলো সুতি বা রেয়ন কাপড়ে এবং রেগুলার প্যাটার্ন অনুসরণ করে তৈরি। বন্ধু দিবসকে সামনে রেখে তরুণদের আড্ডার প্রিয় ফ্যাশন স্টেটমেন্ট হতে পারে শার্টগুলো।

নতুন পোশাক ছাড়াও, বর্ষা উপলক্ষে ক্যাটস আই তাদের সকল শোরুম কিংবা অনলাইনে (www.catseye.com.bd) পোশাক কেনাকাটায় মূল্যছাড় সুবিধা দিচ্ছে। একটি পণ্য ক্রয়ে পরবর্তী পণ্যে মিলবে ২০ শতাংশ ছাড়। এছাড়াও মুঠোফোনে স্যোশাল মিডিয়া বা অনলাইনে ব্যস্ত থাকা তারুণ্যকে বন্ধু দিবসে আরো প্রাণবন্ত থাকতে ক্যাটস আই আয়োজন করেছে ফেসবুক প্রতিযোগিতারও। ক্যাটস আইয়ের ফেসবুক পেজে বন্ধুদের গ্রুপ ছবি প্রকাশ করে সেরা তিন বিজয়ী বন্ধুদের জন্য মিলবে দলবলে ডিনার এবং সারপ্রাইজ উপহার পাবার সুযোগ। প্রিয় বন্ধুদের নিয়ে পছন্দের মুহূর্তের ছবি ক্যাটস আই পেজে জমা দেবার শেষ সময় ৩ আগস্ট। নতুন সব পোশাক, মূল্যছাড় এবং বন্ধু দিবসের প্রতিযোগিতার খোঁজখবর জানা যাবে ক্যাটস আইয়ের ফেসবুক পেজে (www.facebook.com/CatsEyeLtd)।



রাইজিংবিডি/ঢাকা/২৯ ‍জুলাই ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়