ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে ৩ দিনব্যাপী ঈদ এক্সট্রাভ্যাগানজা ফেয়ার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ৩০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ৩ দিনব্যাপী ঈদ এক্সট্রাভ্যাগানজা ফেয়ার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং এর ডালিয়া হলে পোষাক প্রদর্শনীসহ লাইফ স্টাইলের বিভিন্ন প্রদর্শনী নিয়ে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘ঈদ এক্সট্রাভ্যাগানজা ফেয়ার-২০১৮।

আগামী বৃহস্পতিবার সকাল থেকে উৎসবমুখর ও আনন্দঘন নানা আয়োজনের মধ্যে দিয়ে নগরীর বৃহৎ এই লাইফ স্টাইল প্রদর্শনী শুরু হবে। এই পুরো আয়োজনে অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

প্রদর্শনীর আয়োজক লামোর ইভেন্ট ম্যানেজমেন্ট এর অন্যতম উদ্যোক্তা শাদ শাহরিয়ার রাইজিংবিডিকে জানান, নারী ও শিশুদের বর্ণিল পোষাক প্রদর্শনী, লাইফ স্টাইলের ভিন্ন ভিন্ন সব আনন্দ ও সেবামুলক আয়োজন নিয়ে শুরু হচ্ছে চট্টগ্রামের বৃহৎ লাইফস্টাইল উৎসব ঈদ এক্সট্রাভ্যাগানজা ফেয়ার। এতে ভিন্ন ভিন্ন সব আয়োজনের মধ্যে রয়েছে নারী উদ্যোক্তাদের পোষাক প্রদর্শনী, লাইভ মেকআপ টিউটোরিয়াল, প্রতিদিন ফ্রি মেহেদী, ফ্রি ফুড ভাউচার, স্টাইলিং ফটোবুথে ফ্রি ফটোশুট, ফুড ভাউচার, নারীদের ফিটনেস জিমে ডিসকাউন্ট অফার, ফ্রি ডেন্টাল চেকআপ, আনপ্লাগড কনসার্টসহ আরো নানা আয়োজন।

এই প্রদর্শনী থেকে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের উদ্যোগ কার্যক্রম সম্পর্কে নগরবাসী অবহিত হতে পারবেন। এছাড়া নারীদের নিজেদের তৈরি পোষাক ও অন্যান্য সামগ্রী সুলভ মুল্যে সংগ্রহ করার সুযোগ রয়েছে ফেয়ারে।

কোনো ধরনের প্রবেশ ফি ছাড়াই সব বয়সী নারী-পুরুষ এই বর্ণিল আয়োজনে আসতে পারবেন। আগামী শনিবার পর্যন্ত উৎসব চলবে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ জুলাই ২০১৮/রেজাউল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়