ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বন্ধু দিবস উপলক্ষে রঙ বাংলাদেশের পোশাক

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্ধু দিবস উপলক্ষে রঙ বাংলাদেশের পোশাক

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : মানুষের জীবনে যত সম্পর্কই থাকনা কেন, তা সে যতই রক্তের সম্পর্ক হোকনা কেন, বন্ধু ছাড়া আসলেই মানুষ অচল। বন্ধু ছাড়া আর কেইবা বোঝে গভীরে, অত ভালো করে। এই সম্পর্ক সমস্ত কিছুর উর্ধ্বে। তাই মাঝে মধ্যে এই সম্পর্কটা নবায়ন করার প্রয়োজন হয়, প্রয়োজন হয় উদযাপনের। সেটা না করলে যে কিছু হবে তা নয়। তবে করলে মন্দ হবে না, তা হলফ করেই বলা যায়।

দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ বন্ধু দিবসকে সামনে রেখে সেই উদযাপনের উপাচার সাজিয়েছে। বন্ধু দিবস উদযাপনে ফ্যাশন হাউজসটির পোশাক কালেকশনে রয়েছে টি-শার্ট, শার্ট, ফতুয়া, বাচ্চাদের পোশাক আর উপহার সামগ্রী হিসেবে আছে মগ, গহনা ও শোপিস।

টি-শার্ট ৩৫০-৫০০ টাকা, পলো শার্ট ৬৫০-১২০০ টাকা, শার্ট ৬৫০-১৮০০ টাকা, ফতুয়া ৭৫০-১২৫০ টাকা, বাচ্চাদের পোশাক ৩০০-২০০০ টাকা, মগ ২৮০-৩৫০ টাকা, শোপিস ২৫০-৯৫০, গহনা ১০০-৩০০০  টাকায় পাওয়া যাবে।

বন্ধু দিবসের নতুন কালেকশনের পাশাপশি রঙ বাংলাদেশে নিয়মিত কালেকশনের মধ্যে আছে শাড়ি, থ্রিপিস, সিঙ্গল কামিজ, স্কার্ট-টপস, পাঞ্জাবি, ওড়না, আনস্টিচড।

শাড়ির ক্ষেত্রে সুতি শাড়ি ৮৫০-৪০০০টাকা, হাফ সিল্ক ২২৫০-৮৫০০ টাকা, মসলিন ১০৫০০-২০০০০ টাকায় পাওয়া যাবে। সালোয়ার কামিজ ২০০০-৪৫০০ টাকা, কামিজ ৮৫০-৩০০০ টাকা, স্কার্ট-টপস ১২০০-২৫০০ টাকা, পাঞ্জাবি ৮৫০-৪০০০ টাকা, আনস্টিচড ১৫০০-৪০০০ টাকায় পাওয়া যাবে।

সারাদেশে রঙ বাংলাদেশের ২২টি শোরুম রয়েছে। ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com) কেনা যাবে রঙ বাংলাদেশের পোশাক। এক্ষেত্রে রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা। এছাড়া প্রিয়জনকে তার পছন্দমতো পোশাক কেনার সুযোগ দিতে শোরুমগুলোতে পাওয়া যাচ্ছে গিফট চেক।



রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়