ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

কোরবানি ঈদে ‘সারা’র চমক

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-০৯ ৫:৪৫:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-০৯ ৫:৪৫:২২ পিএম

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহায় কোরবানির পাশাপাশি অন্যতম অনুষঙ্গ নতুন পোশাক। ঈদের নামাজ আদায় থেকে শুরু করে আত্মীয়-স্বজনের বাড়ি বেড়াতে যাওয়া-সব জায়গায় সবাই নতুন জামা চায়।

প্রতিটি উৎসবে বাহারি ডিজাইন ও রঙের পোশাক বাজারে নিয়ে আসে বিভিন্ন পোশাক ব্র্যান্ড। সব বয়সী মানুষের জন্য নতুন পোশাক প্রতিষ্ঠান ‘সারা’ বাজারে নিয়ে এসেছে বাহারি  সব পোশাক।

প্রতিষ্ঠানটি দাবি করছে, তাদের এসব পোশাক ক্রেতাদের আকৃষ্ট করবে।

প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা বলছেন, আসন্ন ঈদকে সামনে রেখে ঐতিহ্য এবং পাশ্চাত্য ফ্যাশন ট্রেন্ড এই দুইকেই প্রাধান্য দিয়ে বাজারে পোশাক এনেছে তারা।

সারার হেড অফ ডিজাইন কাশফীয়া নেহরীন জানান, ট্রেন্ড অনুসরণ করার পাশাপাশি সারার প্রত্যেকটি পণ্য ব্যবহারকারীর জন্য যেনো আরামদায়ক হয় সেই দিকটাতেও গুরুত্ব দেওয়া হয়েছে। উন্নতমানের কাপড় এবং সাশ্রয়ী মূল্যের জন্য ‘সারা’ কে অন্যান্য ব্র্যান্ড থেকে ক্রেতাদের কাছে অধিক গ্রহণযোগ্য করে তুলেছে। এছাড়া আমরা প্রতিনিয়ত মার্কেট গবেষণা করে নতুন ট্রেন্ডকে ক্রেতাদের সামনে উপস্থাপন করা এবং গুণগত মান আরো উন্নত করার লক্ষ্যে কাজ করে চলেছি।

জানা গেছে, বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স আউটওয়্যার লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে চলতি বছরের মে মাস থেকে। ‘সারা’র পণ্য পাওয়া যাবে ঢাকার মিরপুর-৬ এর আউটলেটে।



রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৮/সাওন/সাইফ

Walton Laptop
 
     
Walton