ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

লা রিভে ঈদের পোশাক

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১২ ৮:৫৪:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১২ ৮:৫৪:১৮ পিএম

লাইফস্টাইল ডেস্ক : নিজেকে আবরণে রাখতে সুঁই-সুতার বুননে কাপড়ের চল বহু আগে হলেও কালে কালে সুতা হয়েছে রঙিন, আর মানুষও হয়ে উঠেছে ফ্যাশন সচেতন। উৎসব-পার্বনে তাই সুই-সুতা, কাঁচি আর ফিতা এখন নিত্য অনুষঙ্গ।

ঈদ মানে খুশি। আর তাই আসছে ঈদে এই খুশির আমেজ আরো বাড়িয়ে দিতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’ নিয়ে এসেছে দারুণ সব পোশাকের সমাহারে।

সঠিক দামে ভালো মান ও আকর্ষণীয় নকশায় অনন্য লা রিভের সমাহারে রয়েছে ঘরে কিংবা বাইরে, কাজের পরিবেশসহ ঘুরে বেড়াতে যাবার আরামদায়ক ও মানানসই সব পোশাক। ঢাকা, নারায়ণগঞ্জ ও সিলেটসহ লা রিভ শোরুমের পাশাপাশি www.lerevecraze.com ওয়েবসাইট থেকেও ‘ক্যাশ অন ডেলিভারি’ সুবিধায় যেকোনো বয়সের নারী-পুরুষ ও শিশুদের পোশাক কেনা যাবে ঘরে বসেই।

যেকোনো বয়সের নারীদের জন্য রয়েছে অ্যাবসট্র্যাক্ট প্রিন্ট, সুইস ডট, ফ্লোরাল প্রিন্ট, ব্যান্ড কলার, অ্যাসিম্যাট্রিকাল ইয়ক ডিজাইনসহ বিভিন্ন নকশার লং শার্ট, সালোয়ার-কামিজ, দোপাট্টা, টিউনিক, জামা, টপ, হারেম ও পালাজ্জোসহ নিয়মিত সব ফ্যাশন অনুষঙ্গ। রুচিশীল ঘরোয়া থেকে জমকালো এসব পরিচ্ছদে আধুনিকতার ছোঁয়া দিতে যোগ করা হয়েছে ক্রস বডি স্টাইলিং, ইনফ্লুয়েনশিয়াল পাইপিং স্টাইল, বোল্ডস্ট্রাইপ, লেয়ারিং, নেকলাইনফেন্সি বাটন ও এমব্রয়ডারি।

পুরুষদের জন্য লা রিভের পোশাক সমাহারে রয়েছে প্রিমিয়াম পাঞ্জাবি কালেকশন ও সেটসহ ডেনিম লুক পায়জামা, টি-শার্ট, পোলো শার্ট ও অন্যান্য নিয়মিত সব পোশাক।

শিশুরা যেকোনো আনন্দ উৎসবের প্রাণ, আর তাদের জন্যও ঈদ সবচেয়ে জাঁকজমকপূর্ণ উপলক্ষ বলে নবজাতক থেকে টিনেজারদের জন্য লা রিভে রয়েছে আরামদায়ক এবং উজ্জ্বল রঙের হরেক নকশার পোশাক ও অনুষঙ্গ। লা রিভ ঈদ পোশাক সমাহারে শিশুদের জন্য রয়েছে পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টিশার্ট, জ্যাকেট, জিন্স, ফ্রক, অভেন, সালোয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাঘরা-চোলিসহ আরো অনেক কিছু।

পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি শপিং মল ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC