ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস পেল গোবিডিগো ডটকম

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-০৫ ৮:১৯:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-০৫ ৮:১৯:২১ পিএম

লাইফস্টাইল ডেস্ক : ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস (ডব্লিউটিএ) ২০১৮- এ ‘বেস্ট ট্রাভেল ম্যানেজমেন্ট কোম্পানি ইন বাংলাদেশ’ স্বীকৃতি পেয়েছে গোবিডিগো লিমিটেড।

গতকাল হংকং-এর ইন্টারকন্টিনেন্টাল গ্র্যান্ড স্ট্যানফোর্ডে অনুষ্ঠিত ডব্লিউটিএ’র ২৫তম বর্ষপূর্তিতে এশিয়া ও অস্ট্রেলিয়ার গালা অনুষ্ঠানে গোবিডিগো ডটকমকে এ স্বীকৃতি দেয়া হয়। ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত ডব্লিউটিএ পর্যটন, ভ্রমণ ও হসপিটালিটি সেবাখাতে বিভিন্ন বিভাগে বিশ্বজুড়ে স্বীকৃতি প্রদান করে আসছে। এ সেবাখাতে উৎকর্ষতার শীর্ষ হিসেবে ডব্লিউটিএ বৈশ্বিকভাবে স্বীকৃত।

এ স্বীকৃতি নিয়ে গোবিডিগো ডটকমের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জেবুন্নেসা চৌধুরী বলেন, ‘আমাদের গ্রাহকদের উন্নত সেবাদানে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস আমাদের কাজ, সেবার উৎকর্ষতা ও কঠোর প্রচেষ্টার মূল্যায়ন করেছে। এর মাধ্যমেই আমরা বিশেষ এ স্বীকৃতি পেয়েছি। আমাদের সর্বোচ্চ উৎকর্ষ অর্জনের দিকে এগিয়ে যেতে এ স্বীকৃতি প্রভাবক হিসেবে কাজ করবে।’

গোবিডিগো ডটকমের আরেক সহ-প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামনুন মুহিব চৌধুরী বলেন, ‘এ ধরনের স্বীকৃতি, আমাদের গ্রাহকদের সর্বোত্তম অভিজ্ঞতা প্রদানের ক্ষেত্রে কঠোর পরিশ্রমে ও উদ্ভাবনে উৎসাহিত করে। আমরা আমাদের গ্রাহকদের যে আস্থা অর্জন করেছি এবং তাদের কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি, এ স্বীকৃতি তারই প্রতিফলন এবং গোবিডিগো টিমের সবাই এ স্বীকৃতির অংশীদার।’

যাত্রা শুরুর ৫ বছরের মধ্যে, সর্বোচ্চ মানসম্পন্ন সেবা এবং বৈচিত্রময় পোর্টফোলিওর কারণে গোবিডিগো লিমিটেড নিজেকে এ সেবাখাতের শীর্ষস্থানে নিয়ে গেছে। গোবিডিগো বাংলাদেশের বাজারে অনেক আন্তর্জাতিক ব্র্যান্ড নিয়ে এসেছে এর মধ্যে রয়েছে ড্রিম ক্রুজ, নরওয়েজিয়ান ক্রুজ লাইন, গ্লোবাস ফ্যামিলি অব ব্র্যান্ডস, স্টার ক্রুজেস ও কসমসসহ অন্যান্য বৈশ্বিক ব্র্যান্ড। 

গোবিডিগো ডটকমের পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা জেবুন্নেসা চৌধুরী ও শামনুন মুহিব চৌধুরী। গালা অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল বিভাগে বাংলাদেশ থেকে লা মেরিডিয়ান ঢাকাকেও পুরস্কার দেয়া হয়।




রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC