ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শিলাজিতের অদ্ভুত কাণ্ড

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫০, ৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিলাজিতের অদ্ভুত কাণ্ড

শিলাজিৎ মজুমদার

বিনোদন ডেস্ক : দুপুরবেলা। কলকাতা শহরের রেস্তোরাঁগুলো তখন ভীষণ ব্যস্ত। নামি একটি রেস্তোরাঁতেও দুপুরের খাবার খাওয়ার জন্য ভিড় করেছিলেন মানুষ। সবাই যখন খাওয়া-দাওয়ায় মশগুল তখন রেস্তোরাঁটিতে ঢোকেন সংগীতশিল্পী ও অভিনেতা শিলাজিৎ মজুমদার। ভেতরে ঢুকেই ফাঁকা একটি টেবিলের ওপর সঁটান করে শুয়ে পড়েন তিনি। এমন ঘটনায় রেস্তোরাঁয় উপস্থিত সবাই খুব অবাক হয়ে যান। কিন্তু তাতে কোনো ভ্রুক্ষেপ নেই এই অভিনেতার। 

তবে এই দৃশ্যটি শুটিংয়ের প্রয়োজনে নয়, বাস্তবেই এমন অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন শিলাজিৎ। উপস্থিত এক ব্যক্তি এই দৃশ্যের ছবি তুলে ফেসবুকে পোস্টও করেছেন। আর তা নিয়ে চলছে সমালোচনার ঢেউ। ভারতের শীর্ষস্থানীয় একটি পত্রিকা এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, উপস্থিত এক ব্যক্তি ছবিটি পোস্ট করে লিখেন, ‘সেলেব্রিটি হঠাৎ আমাদের দিকে পা তুলে টেবিলে শুয়ে পড়েন। দুঃখিত এই দৃশ্যের পর খাওয়া শেষ করা গেল না!’ আরেকজন ঠাট্টা করে মন্তব্য করেন, ‘ঘুম পেয়েছে, বাড়ি যা!’ অন্য একজন লিখেছেন, ‘বাজারদর নেই! তাই এসব করছেন।’ তবে এ বিষয়ে শিলাজিৎ বলেন, ‘আমি তো আমার নতুন সিনেমার প্রচার করছিলাম।’

শিলাজিৎ মজুমদার অভিনীত পরবর্তী সিনেমা ‘মনজদের অদ্ভুত বাড়ি’। কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন অনিন্দ্য চ্যাটার্জি। এতে আরো অভিনয় করেছেন সৌমিত্র চ্যাটার্জি, আবির চ্যাটার্জি, ব্রাত্য বসু প্রমুখ। আগামী ১২ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়