ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রঙ বাংলাদেশে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৩ ৭:৪৩:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৩ ৭:৪৮:১১ পিএম

লাইফস্টাইল ডেস্ক : বাংলার প্রকৃতি এখন শরতের স্নিগ্ধ পরশে  আন্দোলিত। মেঘমুক্ত আকাশ শুভ্র শিউলির মন মাতানো ঘ্রাণ আর দিগন্ত বিস্মৃত ফসলের মাঠে ফসলের নিরন্তর ঢেউ খেলানো দোলই জানান দিচ্ছে এখন শরৎকাল।

নির্মল নীলাকাশ, গুচ্ছ গুচ্ছ শুভ্র অমল ধবল মেঘের ভেলা; দূরে দুধ সাদা কাশের বনে পাগলা হাওয়ার মাতামাতি এখন। এই সময়ে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ নিয়ে এসেছে ‘শরতের হৈচৈ’ অফার। ফ্যাশন হাউজটির সীমান্ত স্কয়ার ও যমুনা ফিউচার পার্কের শোরুমে সকল সামগ্রীতে পাওয়া যাবে ৭০% পর্যন্ত মূল্যছাড়। অফার চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এ সুযোগে সারা বছরের নিজের, পারিবারিক ও উপহারের প্রয়োজন সংগ্রহ করে রাখা যাবে সাশ্রয়ী মূল্যে। রঙ বাংলাদেশের শোরুমে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালি ও উপহার সামগ্রী।

এছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে তরুণদের জন্য ‘ওয়েস্ট রঙ’, বয়োজ্যেষ্ঠদের জন্য ‘শ্রদ্ধাঞ্জলি’ আর শিশুদের জন্য ‘রঙ জুনিয়র’ ব্র্যান্ডের পোশাক।

শোরুমের পাশাপাশি অনলাইনেও (www.rang-bd.com) পাওয়া যাবে শরতের হৈচৈ অফার। অনলাইনে কেনাকাটায় রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা।



রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton