ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ভ্রমণপিপাসুদের জন্য হালট্রিপ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ২০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভ্রমণপিপাসুদের জন্য হালট্রিপ

লাইফস্টাইল ডেস্ক : ঘুরে বেড়াতে ভালোবাসেন সবাই। ছুটি পেলেই বেরিয়ে পড়েন দেশ-বিদেশের উদ্দেশ্যে। অনেক সময়ই নানা ঝামেলার কারণে এই উদ্দেশ্যে ঘটে বিপত্তি। বিশেষ করে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে।

অনেকই জানেন না, কিভাবে টিকিট সংগ্রহ করতে হয়? কোন দেশে যাওয়ার জন্য কোথায় যোগাযোগ করতে হয়? কোথায় থেকে কেমন সেবা বা সুযোগ-সুবিধা পাওয়া যায়? বিদেশ ভ্রমণের আগে করণীয়ই বা কি?

এই বিষয়গুলো নিয়ে ভ্রমণপিপাসুদের জন্য কাজ করছে অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ ডটকম। যার মাধ্যমে পাওয়া যাবে বিদেশ ভ্রমণের সেবা।

২০১৭ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে হালট্রিপ। ইতোমধ্যে ১ হাজার ৩শ’ ট্রাভেল এজেন্সির মাধ্যমে ৫০ হাজারের বেশি ভ্রমণকারীকে টিকিট ও হোটেল বুকিং সেবা দিয়েছে। ভ্রমণ সেবা পেতে ভিজিট : www.haltrip.com

রাজধানীর গুলশান, মতিঝিল, উত্তরায় রয়েছে হালট্রিপের নিজস্ব অফিস। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসান বলেন, ‘আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যেকোনো উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।’



রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়