ঢাকা, সোমবার, ৬ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

এমিরেটস ফ্লাইটে এক হাজারের বেশি চলচ্চিত্র

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০৯ ৮:৫৮:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৯ ৮:৫৮:০৪ পিএম

লাইফস্টাইল ডেস্ক : এমিরেটসের ইনফ্লাইট বিনোদন সিস্টেম- আইস যাত্রীদের জন্য এক হাজারের বেশি চলচ্চিত্র অফার করছে, যা একটি রেকর্ড এবং অন্য যেকোনো এয়ারলাইনের তুলনায় বেশি। এমিরেটস আইস-এ সাড়ে তিন হাজারের বেশি বিনোদন চ্যানেল রয়েছে।

এয়ারলাইনটির ফ্লাইটে যেসব চলচ্চিত্র রয়েছে তার সম্মিলিত ব্যাপ্তিকাল ২ হাজার ঘণ্টার বেশি। হলিউডের পাঁচশতাধিক এবং অন্যান্য দেশের ছয়শত চলচ্চিত্র রয়েছে এই তালিকায়। বিশ্বের শীর্ষস্থানীয় মুভি মার্কেট থেকে বাংলাসহ ৪৪টি ভাষার চলচ্চিত্র ক্রয় করে থাকে এমিরেটস।

প্রতি মাসে ক্লাসিক থেকে শুরু করে ব্লকবাস্টার ক্যাটাগরির ১০০টি নতুন চলচ্চিত্র যুক্ত হচ্ছে এমিরেটসের ইনফ্লাইট বিনোদন ব্যবস্থায়। আইস-এ যাত্রীরা ২৫টির বেশি পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র দেখারও সুযোগ পাচ্ছেন। গত মাসেই এমিরেটস তার নিজস্ব ফুড অ্যান্ড ওয়াইন চ্যানেল চালু করেছে, যাতে বৈশ্বিক পার্টনারদের সহযোগিতায় কিভাবে ফ্লাইটের খাবার মেন্যু তৈরি হয় তা দেখার সুযোগ পাচ্ছেন যাত্রীরা।

এমিরেটস আইস-এ শিশুদের জন্য রয়েছে আলাদা চলচ্চিত্র ও টিভি চ্যানেল। ৭৫টির বেশি ডিজনি, মার্ভেল এবং শিশু চলচ্চিত্র ছাড়াও কার্টুন নেটওয়ার্ক, নিকেলোডিয়ন, সিবিবিস ইত্যাদিসহ ৫০টির বেশি টিভি চ্যানেল রয়েছে শিশুদের বিনোদনের জন্য।

এমিরেটসের সকল শ্রেণিতে আসনের সঙ্গে যেসকল টিভি স্ক্রিন যুক্ত রয়েছে তা অন্য যেকোনো এয়ালাইনের তুলনায় আকারে অনেকটাই বড়। যেমন ইকোনমি শ্রেণিতে ১৩.৩ ইঞ্চি পর্যন্ত, বিজনেস ও প্রথম শ্রেণিতে যথাক্রমে ২৩ ইঞ্চি ও ৩২ ইঞ্চি।



রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton