ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রূপচর্চা শিক্ষাকেন্দ্র উজ্জ্বলার বর্ষপূর্তিতে থাকছে নানা আয়োজন

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১৩ ৭:২০:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৩ ৭:৪৫:২১ পিএম

লাইফস্টাইল ডেস্ক : বাংলাদেশের অন্যতম রূপচর্চা শিক্ষাকেন্দ্র উজ্জ্বলার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে রাজধানীর শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালা মিলনায়তনে আগামীকাল ১৪ নভেম্বর, দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

‘উজ্জ্বলা পথপ্রদর্শক ২০১৮’ শিরোনামের এই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম, কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, সৌন্দর্য বিশেষজ্ঞ জেরিনা আসগর, কারুশিল্প গবেষক ও লেখক চন্দ্র শেখর সাহা, সৌন্দর্য বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, শিল্পী কনকচাঁপা চাকমা।

অনুষ্ঠানের শুরুতে উজ্জ্বলার পথচলা সম্পর্কে বিস্তারিত জানাবেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও সহ-প্রতিষ্ঠাতা আফরোজা পারভীন। এরপর সম্মানিত অতিথিরা আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। বাংলাদেশের বিউটি ইন্ডাস্ট্রির অন্যতম পথিকৃত জেরিনা আজগরকে আজীবন সম্মাননা প্রদানের পাশাপাশি অনুষ্ঠানের সকালের পর্বে আরো রয়েছে ‘আমরা স্বাবলম্বী’ শিরোনামে অন্য পেশার দুজন সফল নারীর বক্তব্য। এছাড়াও ‘আমি উজ্জ্বলা’ শিরোনামে ছয় বিভাগের সেরা ছয় উজ্জ্বলাকে সম্মাননা প্রদান।

বিকেলের পর্বে থাকছে বিউটি ব্লগারদের সৃজনশীল উপস্থাপনায় হেয়ার অ্যান্ড বিউটি শো, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর ভাইস প্রেসিডেন্ট ফারহানা রহমানের উপস্থাপনা ‘চলো এগিয়ে যাই’। আরো থাকবে উজ্জ্বলার অ্যাপ ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে চেয়ারম্যান আদিত্য সোম ও ব্যবস্থাপনা পরিচালক আফরোজা পারভীনের বক্তব্য।

দিনব্যাপী এই অনুষ্ঠান শেষ হবে উজ্জ্বলার শিক্ষার্থীদের অংশগ্রহণে সৌন্দর্যবিষয়ক প্রতিযোগিতার মাধ্যমে। সারা দেশে মানসম্পন্ন বিউটিশিয়ান তৈরির লক্ষ্যে আয়োজিত হচ্ছে এই প্রতিযোগিতা। তিনটি পৃথক ক্যাটাগরিতে অংশগ্রহণ করবেন উজ্জ্বলা থেকে শিক্ষাগ্রহণকারী ৩০ জন উজ্জ্বলা। তারা প্রাথমিক পর্বের প্রতিযোগিতা পেরিয়ে মূলপর্বে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করেছে।

ব্রাইডাল মেকআপ অ্যান্ড হেয়ারস্টাইল ক্যাটাগরিতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন কানিজ আলমাস খান, নাহিন কাজী, সাদিয়া ইসলাম মৌ, গৌতম সাহা ও বন্যা মির্জা। হেয়ার কাট, কালার অ্যান্ড স্টাইল ক্যাটাগরির বিচারকরা হলেন নিলুফার খন্দকার, চঞ্চল মাহমুদ, কাজী কামরুল ইসলাম ও শম্পা রেজা। পার্টি মেকআপ অ্যান্ড স্টাইল ক্যাটাগরির বিচার কাজ পরিচালনা করবেন সুমনা হাসান, তুতলি রহমান, মুন্নি সাহা এবং লিপি খন্দকার।



রাইজিংবিডি/ঢাকা/১৩ নভেম্বর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC