ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

উন্নয়নের জন্য এরশাদকে ভোট দিন : ফয়সল চিশতী

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উন্নয়নের জন্য এরশাদকে ভোট দিন : ফয়সল চিশতী

জ্যেষ্ঠ প্রতিবেদক : গুলশান-বনানীর উন্নয়ন নিশ্চিত করতে আরেকবার লাঙ্গলে ভোট দিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী।

মঙ্গলবার বিকেলে ঢাকা-১৭ নির্বাচনী এলাকা বনানীতে হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে নির্বাচনী প্রচারকালে ভোটারদের প্রতি এ আহ্বান জানান তিনি।

ফয়সল চিশতী বলেন, নির্বাচনী প্রচারণায় এরশাদের উপস্থিতি কোনো বিষয় না। তিনি জাতীয় নেতা। তার নির্বাচনী প্রচারণায় দলের নেতা-কর্মীরাই যথেষ্ট। গুলশান ও বনানীর উন্নয়নের কারণে এলাকাবাসী পার্টির চেয়ারম্যানকে বিজয়ী করবে।

তিনি বলেন, দেশের মানুষের পরিক্ষিত বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে তার অবদান দেশবাসী কৃতজ্ঞচিত্তে এখনো স্মরণে রেখেছে। দেশবাসী বিশ্বাস করে, দেশে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় হুসেইন মুহম্মদ এরশাদের বিকল্প নেই।

এ সময় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি আবদুল আজিজ খান, সাধারণ সম্পাদ আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদ মো. মামুনুর রহমানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বুধবার হুসেইন মুহম্মদ এরশাদের নির্বাচনী প্রচারণায় গুলশান ও বনানীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করবেন তার বিশেষ সহকারী ও দলের প্রাক্তন মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ দলের শীর্ষ নেতারা।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়