ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

অনলাইনে ‘এসএন্ডএম’ ব্র্যান্ডের জিন্স

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৯ ২:৪১:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৯ ২:৪৩:২১ পিএম

লাইফস্টাইল ডেস্ক : শীতের কনকনে ঠান্ডায় জিন্স এর জুড়ি নেই। জিন্স তরুণদের পাশাপশি আজকাল তরুণীরাও বেশি পছন্দ করে পরছেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।

বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’ ব্র্যান্ডের। যারা নিজেদের কারখানায় মানসম্মত কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স।

‘এসএন্ডএম’ এর জিন্স সরাসরি অফলাইনে না মিললেও অনলাইনে মিলছে। ‘এসএন্ডএম’ এর প্রধান নির্বাহী মুক্তার হোসেন বলেন, ‘অনেক বছর ধরে এই মার্কেট নিয়ে আমরা কাজ করছি। বাংলাদেশের মানুষের কি ধরনের জিন্স প্রয়োজন সেটা নিয়ে আমরা কাজ করেছি। দেশের মানুষ যাতে কমমূল্যে ভালো পণ্য পায় সে বিষয়টা নিয়েও আমরা লক্ষ্য রাখছি।’

তিনি আরো বলেন, ‌‌‘বর্তমানে আমাদের ঢাকার গাজীপুর স্টোর থাকলেও, আমরা বেশি গুরুত্ব দিচ্ছি অনলাইনে। তারপর আমরা বাংলাদেশে অফলাইনে কাজ করবো। দেশের চাহিদা মিটিয়ে আমাদের আন্তর্জাতিক মার্কেটে যাওয়ার পরিকল্পনা আছে।’

এসএন্ডএম-এর রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। জিন্স কেনার পর যাতে কাটতে নয় হয়, সেজন্য প্রতিষ্ঠানটি একটি সাইজের মধ্যে মধ্যে ৩ ধরনের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে।

৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের মধ্যে পাওয়া যাবে জিন্সগুলো। ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকায় পাওয়া যাবে এগুলো। নীল, লীল-কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্স রয়েছে।

অনলাইনে কিনতে ভিজিট: www.thesandm.com



রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC