ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

লা মেরিডিয়ান ঢাকায় পিঠা উৎসব

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২২ ৭:৪৫:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২২ ৭:৪৫:৪৬ পিএম

লাইফস্টাইল ডেস্ক : ৮ দিনব্যাপী পিঠা উৎসবের আয়োজন করতে যাচ্ছে রাজধানীর পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। হোটেলটির ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে নিয়মিত বুফে ডিনারের সঙ্গে সুস্বাদু সব পিঠার আয়োজন থাকবে আগামী ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি।

বাংলাদেশের ঐতিহ্যবাহী খাদ্যের তালিকায় বিশাল একটি অংশ জুড়ে আছে পিঠা। লেটেস্ট রেসিপি-তে আলাদা একটি স্টেশনে নকশি পিঠা, চন্দ্র পুলি, মুগ পাকন, হৃদয় হরণ, শাহী ভাপা, লবঙ্গ লতিকা, ইলিশ/টুনা পিঠা, বিবি খানা, বধূ বরণ, ফুলঝুড়িসহ ২০টির বেশি দেশীয় পিঠার সমাহার থাকবে।

আয়োজন প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘স্থানীয় ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা বিভিন্ন সংস্কৃতির অতিথিদের সামনে দেশের ঐতিহ্যবাহী বাংলা খাবারকে তুলে ধরতে এ আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা বিভিন্ন সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রাধান্য দিয়ে থাকি, এরই অংশ হিসেবে শহুরে জীবনে হরেকরকমের ঐতিহ্যবাহী বাঙালি পিঠা উৎসবের এই আয়োজন।’

সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১:৩০ পর্যন্ত জনপ্রতি মাত্র ৩,৯০০++ টাকায় পিঠা উৎসবটি উপভোগ করা যাবে। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার পাওয়া যাবে।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC